AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিজয়ের তাণ্ডব


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৯:২১ পিএম, ৮ সেপ্টেম্বর, ২০২৪
বিজয়ের তাণ্ডব

আবারও রেকর্ড দিয়েই যাত্রা শুরু করলেন দক্ষিণের সুপারস্টার থালাপতি বিজয়। থালাপতির সিনেমা মানেই প্রেক্ষাগৃহে দর্শকের ঢল, বক্স অফিসে হিট। এমনটাই হয়ে আসছে বহু বছর ধরে। এই তামিল সুপারস্টার অভিনীত নতুন সিনেমা ‘গোট : গ্রেটেস্ট অব অল টাইম’ মুক্তি পেয়েছে ৫ সেপ্টেম্বর।

Tamil star ‍‍`Thalapathy‍‍` Vijay launches political party Tamizhaga Vetri  Kazhagam | Chennai News - The Indian Express

আর প্রথম দিনেই বক্স অফিসে তাণ্ডব চালিয়েছে এটি। ভারতে প্রথম দিন ৪৪ কোটি আয় করে যাত্রা শুরু করে গোট। আর তিনদিনের মধ্যেই ভারতে ১০০ কোটির ক্লাবে প্রবেশ করেছে সিনেমাটি।
বাণিজ্য ওয়েবসাইট স্যাকনিল্কের রিপোর্ট অনুসারে, মুক্তির তৃতীয় দিন শনিবার ভারতে ৩৩ কোটি রুপি আয় করেছে সিনেমাটি।

Happy news for Kerala Vijay fans, ‍‍`Thalapathy‍‍` to arrive in T‍‍`puram on  March 18 to shoot climax portions of ‍‍`GOAT‍‍` - CINEMA - CINE NEWS | Kerala  Kaumudi Online

প্রথম দিনে আয় ৪৪ কোটি।দ্বিতীয় দিন আয় করে ২৫ কোটি রুপি। যার ফলে তিনদিনে ভারতে সিনেমাটির আয় দাঁড়িয়েছে ১০২ কোটি রুপি। যার মধ্যে তামিলনাড়ু থেকেই এসেছে ৯১ কোটি।

হিন্দিতে আয় করেছে ৫ কোটির বেশি। তিনদিনে বিশ্বব্যাপী ২০০ কোটির আয় ছাড়িয়েছে ‘গোট’।
মুক্তির প্রথম দিনে বিশ্বব্যাপী সবচেয়ে বেশি আয় করা তামিল সিনেমা বিজয়ের ‘লিও’। গত বছর মুক্তিপ্রাপ্ত এ সিনেমা প্রথমদিন বিশ্বব্যাপী আয় করেছিল ১৪৬ কোটি রুপি। গোট আয় তুলেছে ১০০ কোটির মতো যা দ্বিতীয় অবস্থানে রয়েছে।

Will Thalapathy Vijay Celebrate His 50th Birthday Or Skip Celebration Over  Kallakurichi Tragedy? - Oneindia News

‘গোট’ থালাপতি বিজয়ের ৬৮তম সিনেমা। এতে বিজয়ের সঙ্গে আরো অভিনয় করেছেন প্রভু দেবা, মোহন, জয়রাম, যোগী বাবু, মীনাক্ষী চৌধুরী, লায়লা প্রমুখ। সিনেমাটি নির্মাণে খরচ হয়েছে ৩৭৫ কোটি রুপি।

 

 

একুশে সংবাদ/এসএস

Link copied!