AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ২ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আরও চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করতে ইচ্ছুক: নওবা তাহিয়া


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১২:৪৬ এএম, ৯ সেপ্টেম্বর, ২০২৪
আরও চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করতে ইচ্ছুক: নওবা তাহিয়া

নাটকপ্রেমী দর্শকের কাছে নতুন প্রিয় এক মুখ নওবা তাহিয়া। তার প্রচারিত বেশকিছু নাটকের মধ্যে যেসব দর্শক তার অভিনীত যেকোনো একটি নাটক একবার মন দিয়ে উপভোগ করেছেন, তারাই তার অভিনয়ে মুগ্ধ হয়েছেন।

ফটোর কোনো বিবরণ নেই।

দর্শকের কাছে এভাবেই ধীরে ধীরে প্রিয় অভিনেত্রী হয়ে উঠছেন নওবা। নওবা তার অভিনয় জীবনের চলার পথের শুরু থেকেই যেমন ভালো গল্প পেয়েছেন, ঠিক তেমনি সেসব গল্পে নিজের মনের মতো চরিত্রও পেয়েছেন। যে কারণে মন দিয়ে তিনি অভিনয় করতে পেরেছেন।

দুটো একসঙ্গে তাল মিলিয়ে চলতে খুব কষ্ট হয়‍‍` | প্রথম আলো

বিটিভিতে ছোটবেলায় বাচ্চাদের অনুষ্ঠান ‘কাননে কুসুম কলি’র উপস্থাপনা করতেন। আবৃত্তিও করতেন তিনি। বড় বেলায় এসে একই অনুষ্ঠানের ঘটনাক্রমে উপস্থাপনা করতে হয় তাকে। তার শৈল্পিক উপস্থাপনার কারণেই পরবর্তীতে বিটিভিরই সাপ্তাহিক নাটক ‘ফেরার গল্প’ নাটকে অভিনয় করেন বর্ষা চরিত্রে। তিনিই ছিলেন নাটকের প্রধান চরিত্র। কাজী নূরুল হুদা জাহাঙ্গীর রচিত ও সাহরিয়ার মোহাম্মদ হাসান প্রযোজিত এ নাটকটি প্রচারের পর নবাগত অভিনেত্রী হিসেবে বেশ আলোচনায় আসেন তিনি। এর পরেও তিনি বিটিভির সাপ্তাহিক নাটক ‘আদালত’,‘ মধ্যবিত্ত’,‘ স্বপ্ন মৃত্যু ভালোবাসা’সহ ঈদ উল আযহার বিশেষ নাটক ‘মধুযাত্রা’তে অভিনয় করেন।

কেবল অভিনয় দিয়েই আলোচনায় থাকতে চান নওবা | প্রথম আলো

তবে নওবা অভিনীত যে নাটকটি সবচেয়ে বেশি ভিউয়ার্স উপভোগ করেছেন এবং যে নাটকে ব্যতিক্রমধর্মী চরিত্রে অভিনয় করে আলোচনায় এসেছেন সেটি হলো ইমরাউল রাফাত পরিচালিত নিলয় আলমগীরের বিপরীতে ‘চুপিচুপি’ নাটকটি। ফেব্রুয়ারিতে প্রকাশিত নাটকটি দেড় কোটিরও বেশি ভিউয়ার্স উপভোগ করেছেন। নওবা অভিনীত অন্যান্য আলোচিত নাটকের মধ্যে রয়েছে রুবেল আনুশের ‘সালিশ’, ‘মেঘফুল’, ‘প্রথম প্রেমের বানান ভুল’(শর্টফিল্ম)’সহ ‘অন্যান্য পরিচালকদের ‘বুঁনোহাস’, ‘বিসর্জন’,‘ বড্ড মায়া লাগে’ , ‘সহযাত্রী’, ‘জেদ’।

আরও চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করতে চাই: নওবা - banglanews24.com

বেশির ভাগ নাটকেই নওবার বিপরীতে ছিলেন পার্থ শেখ। একসঙ্গে অভিনয় করতে করতে নওবা-পার্থও যেন দর্শকের প্রিয় জুটিতে পরিণত হয়ে উঠছেন।

ফটোর কোনো বিবরণ নেই।

নওবা পড়ছেন রাজধানীর ঢাকা সেনানিবাসের অভ্যন্তরের একটি কলেজ-এ উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষে। নিজের আগামী দিনের চিন্তা নিয়ে নওবা তাহিয়া বলেন, অল্প সময়েই আমি ভালো ভালো গল্পে বিভিন্ন ধরনের চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করেছি। আগামীতে আরও চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করতে চাই। আমার ওপর যেন পরিচালকদের সর্বোচ্চ আস্থা তৈরি হয়। দর্শকেরও যেন আমার কাজের প্রতি আমার অভিনয়ের প্রতি ভালোবাসাটা বাড়ে।

ফটোর কোনো বিবরণ নেই।

তিনি আরও বলেন, আমার কাছে যে ধরনেরই চরিত্রে অভিনয়ের প্রস্তাব আসুক, আমি তা যেন আত্মস্থ করে অভিনয় করতে পারি, হতে পারি একজন পরিপূর্ণ অভিনেত্রী।

 

 

একুশে সংবাদ/এসএস

 

Link copied!