AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ২ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জন্মদিনে চমক দেখাবেন অক্ষয়


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০১:১২ এএম, ৯ সেপ্টেম্বর, ২০২৪
জন্মদিনে চমক দেখাবেন অক্ষয়

‘খিলাড়ি’খ্যাত বলিউড তারকা অক্ষয় কুমার। নব্বই দশক থেকে শুরু করে এই তারকা আজ পর্যন্ত বিরামহীন অভিনয় করে যাচ্ছেন। অভিনয়ই তার একমাত্র উপার্জনের মাধ্যম। এ কারণে সালমান খান, আমির খান এমনকি শাহরুখ খানদের মতো বছরে একটি সিনেমা করলে তার চলে না। ৫৭ পেরিয়ে আজ এই সুপারস্টার স্পর্শ করলেন জীবনের ৫৮তম বসন্ত। ১৯৬৭ সালের এই দিনে (৯ সেপ্টেম্বর জন্ম অক্ষয় কুমারের। এই দিনটার থেকে নতুন কিছু ঘোষণা করার জন্য আর কোনো ভালো দিন হতে পারে না।’ অভিনেতা জানান, বিশেষ দিনেই এই ছবিসংক্রান্ত বাকি তথ্য তিনি প্রকাশ্যে আনবেন।

No photo description available.

তবে জন্মদিনের আগেই বলিউডে ছবি নিয়ে গুঞ্জন শুরু হয়েছে। শোনা যাচ্ছে, অক্ষয়ের নতুন ছবিটি হরর কমেডি হতে চলেছে। পরিচালনায় থাকবেন দক্ষিণী পরিচালক প্রিয়দর্শন। সেদিক থেকে দেখলে, ‘ভুলভুলাইয়া’র ১৭ বছর পর আবার অভিনেতা-পরিচালকের জুটিকে দেখতে চলেছেন দর্শক। যদিও ১৪ বছর আগে এই জুটির থেকে দর্শক পেয়েছিলেন ‘খাট্টা মিঠা’ ছবিটি। আজ আনুষ্ঠানিকভাবে ছবিটির বিস্তারিত জানাবেন নির্মাতারা। সূত্রের খবর, কালো জাদু এবং সেই সম্পর্কিত বিভিন্ন কুসংস্কার ছবির প্রেক্ষাপট। ছবিতে অক্ষয়ের বিপরীতে থাকবেন তিন নায়িকা। ছবির আনুষ্ঠানিক ঘোষণার পর, ধীরে ধীরে ছবির বাকি অভিনেতাদের নাম প্রকাশ করা হবে বলে শোনা যাচ্ছে।

No photo description available.

ছবির তিন নায়িকা কারা, তা নিয়েও শুরু হয়েছে জল্পনা। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে আলিয়া ভাট, কিয়ারা আদভানি এবং দক্ষিণী অভিনেত্রী কীর্তি সুরেশ ছবিতে থাকতে পারেন। যদিও নির্মাতারা খোলসা না করা পর্যন্ত এ প্রসঙ্গে আঁচ পাওয়া কঠিন। সম্প্রতি, একটি সাক্ষাৎকারে প্রিয়দর্শন জানিয়েছিলেন রামমন্দির নিয়ে তার তথ্যচিত্রের কাজ প্রায় শেষ। তার পরেই তিনি নতুন ছবির কাজে হাত দেবেন। তখনই তিনি ইঙ্গিত দেন, ছবিটি ভৌতিক ঘরানার এবং তা কুসংস্কারের বিরুদ্ধে বার্তা দেবে। এ ছাড়া নির্মাতা প্রিয়দর্শনের আগামী ছবিতে অভিনয় করবেন ইন্টারন্যাশনাল খিলাড়ি অক্ষয় কুমার। আজ এই তারকার বিশেষ দিনে মুক্তি পাবে সিনেমাটির পোস্টার।

 

 

একুশে সংবাদ/এসএস

Link copied!