AB Bank
ঢাকা বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এবার নতুন ধারাবাহিকে তানিন সুবহা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০১:৩৮ পিএম, ৯ সেপ্টেম্বর, ২০২৪
এবার নতুন ধারাবাহিকে তানিন সুবহা

নাটক-সিনেমায় ঘটে যাওয়া বিভিন্ন গল্প নিয়ে সম্প্রতি নির্মিত হয়েছে দীর্ঘ ধারাবাহিক নাটক ‘মহানায়ক‘। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন আলী সুজন। ধারাবাহিকটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়িকা তানিন সুবহা। 

তার বিপরীতে রয়েছেন অভিনেতা তারিক স্বপন। সম্প্রতি তানিনের অংশের শুটিং সম্পন্ন হয়েছে। আগামী ১৫ সেপ্টেম্বর বেসরকারি টেলিভিশন চ্যানেল নাইনে নতুন এই ধারাবাহিকটি প্রচার শুরু হবে বলে জানিয়েছেন এই অভিনেত্রী।

নতুন ধারাবাহিক প্রসঙ্গে তানিন সুবহা বলেন, ‘বর্তমানে বৈশাখী টিভিতে আমার নতুন একটি ধারাবাহিক প্রচার হচ্ছে। সম্প্রতি নতুন এই ধারাবাহিকে যুক্ত হয়েছি। কমেডি জনরার গল্পে নাটকটি নির্মিত হয়েছে। আমাকে ঘিরেই বরাবরের মতো নতুন ধারাবাহিকটি সবার পছন্দ হবে।’

এ ছাড়া বৈশাখী টিভিতে তানিন সুবহার প্রচার চলতি ধারাবাহিক ‘রসের হাঁড়ি বাড়াবাড়ি’। কমেডি ঘরানার নাটকটিতে অন্যতম একটি চরিত্রে অভিনয় করেছেন দর্শকপ্রিয় এই অভিনেত্রী। আকাশ রঞ্জনের চিত্রনাট্য ও পরিচালনায় নাটকের গল্প লিখেছেন টেলিভিশনটির উপব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক টিপু আলম মিলন। সপ্তাহে তিন দিন শনিবার, রোববার আর সোমবার রাত ৮টা ৪০ মিনিটে ধারাবাহিকটি প্রচার হয়।

এদিকে, মুক্তির অপেক্ষায় আছে তানিন অভিনীত ‘ব্যাড গার্লস’ নামের একটি ওয়েব সিরিজ। এর কাহিনি ও চিত্রনাট্য করেছেন অনুরূপ আইচ। নির্মাণ করেছেন সেলিম রেজা। এ ছাড়াও হাফ ডজনের মতো সিনেমা মুক্তির অপেক্ষায়।

 

একুশে সংবাদ/এসএস

Link copied!