AB Bank
ঢাকা বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

‍‍`মহানায়ক‍‍` ধারাবাহিকে এম এইচ মুন্না


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১১:২৩ এএম, ১০ সেপ্টেম্বর, ২০২৪
‍‍`মহানায়ক‍‍` ধারাবাহিকে  এম এইচ মুন্না

সিনেমা ও নাটকে ঘটে যাওয়া বিভিন্ন গল্প নিয়ে সম্প্রতি নির্মিত হয়েছে দীর্ঘ ধারাবাহিক নাটক ‘মহানায়ক’। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন  স্বণামধন্য নাটক নির্মাতা আলী সুজন। ধারাবাহিকটিতে রবি খান চরিত্রে অভিনয় করেছেন সাংবাদিক ও অভিনেতা এম এইচ মুন্না। তাঁর বিপরীতে রয়েছেন অভিনেত্রী কানিজ ফাতিমা সূচি।

সম্প্রতি, প্রথম ধাপে এম এইচ মুন্না‍‍`র অংশের শুটিং সম্পন্ন হয়েছে। আগামী ১ অক্টোবর দেশের একটি বেসরকারি টেলিভিশন চ্যানেল ‍‍` চ্যানেল নাইন‍‍`  নতুন এই ধারাবাহিকটি সপ্তাহে দু‍‍`দিন প্রচার শুরু করবে বলে জানা গেছে।

নতুন এই মেগা ধারাবাহিক প্রসঙ্গে এম এইচ মুন্না বলেন, দেশের একটি বেসরকারি টেলিভিশন ‍‍`চ্যানেল নাইনে‍‍`  মেগা ধারাবাহিক মহানায়ক নাটকটিতে অভিনয় করতে পারায় নাটক নির্মাতা আলী সুজন ভাই ও অভিনেতা সুমন আহমেদ বাবু ভাইয়ের প্রতি কৃতজ্ঞতা ও ভালোবাসা প্রকাশ করছি । তিনি আরও বলেন,  কমেডি গল্পে নাটকটি নির্মিত হয়েছে। আশা করছি,  মেগা ধারাবাহিক মহানায়ক সবার পছন্দ হবে।’

এদিকে মুক্তির অপেক্ষায় আছে এম এইচ মুন্না অভিনীত ‘মতিনের ফেসবুক প্রেম’ নামের একটি সিঙ্গেল নাটক। এর রচনা ও পরিচালনা করেছেন তিনি নিজেই। এ ছাড়াও তাঁর অভিনীত ‍‍`বেকুব জামাই, বিয়ে পাগল বুলবুল, চুরি করা বউ, সাইকো, হাবু চোর‍‍` নাটকগুলো এম এইচ মুন্না প্রোডাকশন‍‍`র ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে । এছাড়াও আরও বেশ কয়েকটি নাটকের শুটিং চলমান রয়েছে।


একুশে সংবাদ/ এস কে

Link copied!