AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এবার সরব হলেন অর্জুন


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:১৬ পিএম, ১২ সেপ্টেম্বর, ২০২৪
এবার সরব হলেন অর্জুন

টালিউডের জনপ্রিয় অভিনেতা অর্জুন চক্রবর্তী। কয়েক মাস ধরে অভিনেতার সঙ্গে স্ত্রী সৃজা সেনের সম্পর্কের অবনতির গুঞ্জন চলমান।স্ত্রীকে ফেলে আরেক অভিনেত্রীর প্রেমে মজেছেন অভিনেতা— গণমাধ্যমে এমন খবরও এসেছিল! তবে বিষয়টি নিয়ে চুপ ছিলেন অর্জুন। অবশেষে নিজেই জানান দিলেন স্ত্রী সৃজার সঙ্গে সুখেই ঘর করছেন তিনি।

২০১৬ সালে বিয়ের পিঁড়িতে বসেন অর্জুন-সৃজা। তবে তাদের সম্পর্কের ১৮ বছর পূর্ণ হয়েছে।

Divorce rumour between Actor Arjun Chakraborty and wife Sreeja Chakraborty  ent : 2024-07-20 | Aajkaal Bengali News, Bangla News, Breaking News in  Bengali

ঠিক সেসময়ে স্ত্রীর সঙ্গে ছবি পোস্ট করে সোশ্যাল হ্যান্ডেলে অর্জুন লিখেছেন, আমাদের প্রি-বোর্ড পরীক্ষার ফলাফল বের হয়েছে। আমি যথারীতি ভালো ফল করেছি। কিন্তু শিক্ষিকা বলেছিলেন, কেউ তোমাকে টেনে তুলেছে। তিনি নির্দিষ্ট একজন নতুন মেয়ের কথা উল্লেখ করেছিলেন। মেয়েটি তার আগের বছর আমাদের স্কুলে ভর্তি হয়েছিল এবং পর পর দুটি শিক্ষাবর্ষে প্রথম হয়েছিল। অর্জুন জানিয়েছেন, সেই মেয়েটিই হলো সৃজা। যে শুধুই স্ত্রী নয়, বন্ধুর মতো পাশে থেকে উন্নতিতে সাহায্য করেছে।

শুধু মেয়ের জন্যই...‍‍`, সব তো ঠিকই ছিল! ফের এ কোন ইঙ্গিত সৃজার? - Bengali  News | Arjun chakraborty wife sreeja sen shared a cryptic post | TV9 Bangla  News

এই পোস্টের মাধ্যমে অভিনেতা স্পষ্টই বোঝাতে চেয়েছেন দাম্পত্য জীবনে সুখেই আছেন তারা। ৪৪তম নর্থ আমেরিকা বেঙ্গলি কনফারেন্সে অংশ নিতে যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন অর্জুন। আর সেই আয়োজনে ‘মোস্ট ভার্সেটাইল’ অভিনেতার পুরস্কার পান তিনি। সেখানে থাকাকালীন সময়েই এক অভিনেত্রীর সঙ্গে অর্জুনের প্রেমের গুঞ্জন চাউর হয়।

 

 

 

 

একুশে সংবাদে/এসএস

 

Link copied!