AB Bank
ঢাকা বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বুবলীর নতুন সিনেমা , প্রযোজক আওয়ামী লীগ নেতা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৮:২৩ পিএম, ১২ সেপ্টেম্বর, ২০২৪
বুবলীর নতুন সিনেমা , প্রযোজক আওয়ামী লীগ নেতা

প্রায় আট মাস পর এক আওয়ামী লীগ নেতার নতুন সিনেমাতে চুক্তিবদ্ধ হয়েছেন বুবলী। ‘নীল টিপ’ নামে সিনেমাটি পরিচালনা করবেন মেহেদী হাসান। সিনেমাটি প্রযোজনা করছেন ওয়ারী থানা আওয়ামী লীগের সাবেক কার্যকরী সদস্য সৈয়দ মোহাম্মদ সোহেল। একের পর এক সিনেমা ফ্লপ হওয়াতে ‘বিট্রে’ ও ‘মায়া-দ্য লাভ ২’ থেকে বাদ পড়েন নায়িকা শবনম বুবলী। দীর্ঘ ৮ মাস নায়িকার হাতে নতুন কোনো সিনেমা ছিল না।

May be an image of 1 person and tree

এর আগে তিনি ‘শেষ বাজি’ সিনেমাটি প্রযোজনা করেছিলেন। তবে সিনেমাটি প্রেক্ষাগৃহে দর্শক টানতে ব্যর্থ হয়। শিগগিরই সিনেমাটির শুটিং শুরু করবেন বলে জানান পরিচালক। বর্তমানে শুটিংয়ের প্রস্তুতি চলছে। এতে বুবলীর বিপরীতে ছোট পর্দার অভিনেতা শ্যামল মাওলার কথা শোনা যাচ্ছে।

May be an image of 1 person and suitMay be an image of 1 person and suit

শাকিব খানের হাত ধরেই সিনেমায় নাম লেখান বুবলী। বসগিরি নামে সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় তার। শাকিবের সঙ্গে প্রেমের সম্পর্কের সূত্র ধরে একের পর এক সিনেমায় কিং খানের নায়িকা বনে যান। বুবলীর সঙ্গে শাকিবের সম্পর্কের জেরেই অপু বিশ্বাসের সঙ্গে সংসার ভেঙে যায় লাভ ম্যারেজ খ্যাত তারকার। সিনেমার শুটিং চলাকালীন সময়েই অন্তঃসত্ত্বা হয়ে পড়েন বুবলী। ঘটনা আড়াল করতে আড়ালে চলে যান তিনি। এক পর্যায়ে ফেসবুকে ভিডিওসহ সন্তান নিয়ে হাজির হয়ে দাবি করেন তার সন্তানের বাবা শাকিব খান। পরে নায়ক জানান, বুবলীর সঙ্গে তার কোনো সম্পর্ক নেই।

 

 

 

একুশে সংবাদ/এসএস

 

Link copied!