AB Bank
ঢাকা বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মুক্তি পাচ্ছে কারিনা কাপুরের ‘দ্য বাকিংহাম মার্ডার্স


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১০:০১ পিএম, ১২ সেপ্টেম্বর, ২০২৪
মুক্তি পাচ্ছে কারিনা কাপুরের ‘দ্য বাকিংহাম মার্ডার্স

মুক্তি পেতে চলেছে বলিউড অভিনেত্রী কারিনা কাপুর অভিনীত ‘দ্য বাকিংহাম মার্ডার্স’। হনশল মেহতা পরিচালিত এই ছবিতে কারিনার সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে বিখ্যাত এক শেফকে। এতদিন বিভিন্ন রেস্তরাঁয় রান্না হোক বা রান্নার প্রতিযোগিতা, তাকে দেখা যেত চেনা ছন্দে।

Kareena Kapoor vacation diaries! Actress joined in by Natasha Poonawalla in  Switzerland – India TV

কিন্তু এবার নিজের কমফোর্ট জোন থেকে বেরিয়ে পুরোপুরি সিনেমার পর্দায় তিনি। বলা হচ্ছে শেফ রণবীর ব্রারের কথা। মাস্টার শেফ থেকে জনপ্রিয়তা কুড়িয়ে থেমে থাকেননি তিনি। একাধিক শো, ইউটিউব ভিডিওতে দেখা গেছে তাকে। নিজের সামাজিক মাধ্যমে খাবারের রেসিপি দিয়ে সাহায্য করেছেন নতুন রাঁধুনিদের। এবার হাতের জাদু নয়, অভিনয়ের জাদুতেই মন ভোলাবেন দর্শকদের।

Kareena Kapoor Khan: বরের বাড়িতে থাকেন, এখনও ‍‍`স্ট্রাগলার‍‍` করিনা! ছবি পিছু  কত দর হাঁকান নবাব ঘরণী? - Kareena Kapoor Khan says I am just struggling,  lives in my husband‍‍`s home ...

এটাই প্রথম নয়, এর আগে আরেকটি ছবিতে দেখা যায় তাকে। ছবির নাম ‘মর্ডার্ন লাভ মুম্বাই’। তিনি এক সাক্ষাৎকারে জানিয়েছেন, প্রথম ছবি থেকে যা অভিজ্ঞতা তিনি পেয়েছিলেন সেই অভিজ্ঞতাই কাজে লেগেছে এই ছবিতে।শেফ বলেন, ‘প্রথম ছবিতে আমি শেফের চরিত্রেই অভিনয় করি তাই সেটা আমার কাছে খুব কঠিন কাজ ছিল না। কিন্তু এই ছবিতে আমাকে নতুন চ্যালেঞ্জ নিতে হয়েছে। আমি সম্পূর্ণ নতুন কাজ করেছি এখানে।’ তিনি আরও বলেন, ‘হনশল স্যার খুবই খুঁটিয়ে কাজ করেন। আমাকে কাজের মাঝে বহু কিছু শিখিয়েছেন, ধরিয়ে দিয়েছেন।’

কারিনার মতো অভিনেত্রীর সঙ্গে কাজ করার অভিজ্ঞতা জানিয়ে তিনি বলেন, ‘অভূতপূর্ব, ক্যামেরার সামনে কারিনা অন্যরকম।’ আগামী ১৩ সেপ্টেম্বর ভারতের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘দ্য বাকিংহাম মার্ডার্স’।

 

 

 

একুশে সংবাদ/এসএস

 

Link copied!