AB Bank
ঢাকা বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জুটি বাধছেন সালমান-কাজল


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
১০:৪৩ এএম, ১৩ সেপ্টেম্বর, ২০২৪
জুটি বাধছেন সালমান-কাজল

২০২৫ সালের ঈদে ‘সিকান্দার’ নিয়ে হাজির হচ্ছেন বলিউড ভাইজান সালমান খান। এই সিনেমায় প্রথমবারের মতো তার বিপরীতে কাজ করবেন দক্ষিণী ইন্ডাস্ট্রির জনপ্রিয় নায়িকা রাশমিকা মান্দানা।ভারতীয় গণমাধ্যমের এক প্রতিবেদনে এবার জানা যায়, এ সিনেমায় নির্মাতারা আরও একজন নায়িকাকে চূড়ান্ত করেছেন। 

রাশমিকার পাশাপাশি ভাইজানের সঙ্গী হচ্ছেন কাজল আগরওয়াল। সম্প্রতি কাজল তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সূর্যমুখী ফুলের তোড়ার একটি ছবি শেয়ার করেন, যার উপরে তিনি তার ভিআইপি আইডি কার্ড রেখেছিলেন। ছবির সঙ্গে ট্যাগ করা হয়েছে ‘সিকান্দার দিন ১’। ছবিতে তিনি প্রযোজনা সংস্থা নাদিয়াদওয়ালা গ্র্যান্ডসন এন্টারটেইনমেন্ট এবং তার সহ-অভিনেত্রী রাশমিকাকেও ট্যাগ করেছেন।

No photo description available.বলিউড নয়, দক্ষিণী ইন্ডাস্ট্রিই সেরা : কাজল
কাজলের শেয়ার করা এই একটি ছবি সিকান্দারে কাজলের অভিনয়ের বিষয়টি ভক্ত-অনুরাগীদের কাছে স্পষ্ট করেছে, যা দ্রুত ভাইরাল হয়ে উঠেছে। কাজল এবং সালমান এর আগে কখনও স্ক্রিন স্পেস শেয়ার করেননি, ভক্তরা একটি জিনিস নিয়ে সত্যিই উচ্ছ্বসিত, তা হলো এই জুটির মধ্যে নতুন রসায়ন দেখার।

উল্লেখ্য, সিকান্দার সিনেমা দিয়ে দীর্ঘ সময় পর পর্দায় পর্দায় প্রত্যাবর্তন করতে যাচ্ছে সালমান। তার শেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ছিল টাইগার ৩। ‘কাজল’-এর জন্য সিকান্দার আগামী বছর যে তিনটি বড় সিনেমা রিলিজ পেতে চলেছেন, তার মধ্যে একটি।

অভিনয় থেকে বিদায় নিচ্ছেন কাজল!

কমল হাসান অভিনীত ইন্ডিয়ান থ্রি এবং বিষ্ণু মাঞ্চুর পৌরাণিক কান্নাপ্পা, যার মধ্যে কাজল একটি গুরুত্বপূর্ণ ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন। এদিকে  আনুষ্ঠানিকভাবে সিকান্দার মুক্তির তারিখ এখনও ঘোষণা করা হয়নি। 

 

 

 

একুশে সংবাদ/এসএস

 

Link copied!