AB Bank
ঢাকা বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

যৌনকর্মী থেকে রাজনৈতিক নেত্রী!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৬:৩৩ পিএম, ১৩ সেপ্টেম্বর, ২০২৪
যৌনকর্মী থেকে রাজনৈতিক নেত্রী!

জীবন কাকে কখন কোথায় নিয়ে পৌঁছায়। পাচার হওয়া এক নারী যে কিনা পরিস্থিতির চাপে যৌনকর্মী হিসেবে জীবন শুরু করে। একটা সময় তিনিই কিনা রাজনীতিতে যোগ দিয়ে নেত্রী বনে যান।একটি মেয়ের জীবনের নানা ওঠাপড়ার গল্প উঠে আসবে আড্ডাটাইমস-এর নতুন ওয়েব সিরিজ ‘জুলি’তে। পরিচালনায় অরিত্র সেন। প্রধান চরিত্রে অভিনয় করেছেন পাওলি দাম।

No photo description available.No photo description available.

গল্পে দেখা যাবে পাচার হওয়ার কঠিন অতীত ভোলেনি জুলি। একটা সময় দীর্ঘ বঞ্চনা থেকে ঘুরে দাঁড়াতে চায় মেয়েটি। সেখান থেকেই শুরু করেন রাজনীতির লড়াই। প্রান্তিক জীবনকে ছেড়ে মূল ধারার জীবনে কীভাবে আসছেন তিনি। সেটি উঠে আসবে ওয়েব সিরিজে।এর আগে পরিচালক অরিত্রের ‘কালী’ ওয়েব সিরিজে অভিনয় করেছিলেন পাওলি। অরিত্রের ভাষ্য, প্রথম থেকেই পাওলির সঙ্গে আলোচনা করে এগিয়েছেন তিনি। ৭টি এপিসোডে তৈরি এই সিরিজ।

যৌনকর্মী থেকে নেত্রী পাওলি দাম

‘জুলি’ সিরিজে একজন রাজনৈতিক ব্যক্তির চরিত্রে অভিনয় করতে দেখা যাবে কৌশিক সেনকে। তার চরিত্রে রাজনীতির ছোঁয়ার সঙ্গে থাকবে বেশ কিছু রহস্য।

জানা গেছে, ওয়েব সিরিজে শুধুই রাজনীতি না, উঠে আসবে নারী ক্ষমতায়নের গল্পও। সিরিজের গল্পে দেখা যাবে মানব পাচারচক্রে জড়িয়ে একসময় যৌনপল্লীতে ঠাঁই হয় ‘জুলি’ অর্থাৎ পাওলির। ঘটনার এক পর্যায়ে জুলিই একদিন রাজনীতিতে এসে ক্ষমতা দখল করেন।

নগ্ন হতে আপত্তি নেই: পাওলি দাম

ওয়েব সিরিজে সিবিআই অফিসারের ভূমিকায় থাকছেন গৌরব চ্যাটার্জি। অন্যান্য চরিত্রে দেখা যাবে অর্ণ মুখার্জি ও সুজয়প্রসাদ চ্যাটার্জিকে।

 

একুশে সংবাদ/এসএস

Link copied!