AB Bank
ঢাকা বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গভীর রাতে রহস্যজনক মৃত্যু মডেল মেঘলার


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৮:৫২ পিএম, ১৩ সেপ্টেম্বর, ২০২৪
গভীর রাতে রহস্যজনক মৃত্যু মডেল মেঘলার

তরুণ মডেল সাদিকা রহমান মেঘলার রহস্যজনক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) দিবাগত রাত ৩টার দিকে তার মৃত্যু হয়েছে। বিষয়টি নিশ্চিত করেন তার বোন রুকসানা। রাজধানীর মিরপুরে বসবাস করতেন মেঘলা। সম্প্রতি গ্রামের বাড়ি নেত্রকোনায় বেড়াতে গিয়েছিলেন তিনি। সেখানেই মৃত্যু হয়েছে তার।

ভালো কাজের মাধ্যমেই দর্শকের ...

মেঘলার বোন রুকসানা  বিষয়টি নিশ্চিত করেন,  তিনি বলেন ,আপু বাড়িতে আসার পর খুব হাসিখুশি ছিলেন। আমরা ভাই-বোনরা গতকাল (বৃহস্পতিবার) দুপুরে সবাই মিলে গল্প করে কাটিয়েছি। হঠাৎ করে আপু বলছিল খারাপ লাগছে। তখন তাকে আমরা গোসল করতে বলি। এরপর স্বাভাবিক ছিল। রাতে আপু জানায় তার পা জ্বালাপোড়া করছে। তার পায়ে আমরা তেল মালিশ করে দেই। এরপর পরিবারের সবাই ঘুমিয়ে পড়ি। রাত ২টার দিকে আপু চিৎকার করে। তখন আমার ভাইয়া তার কাছে যায়। সে কিছুটা কথা বলে আবার ঘুমিয়ে যায়। খানিক পর ভাইয়া দেখে আপু হাত-পা ছড়িয়ে শুয়ে আছে।

মডেল মেঘলার রহস্যজনক মৃত্যু | কালবেলা

রুকসানা আরও বলেন, ভাইয়া আপুর হাত ধরে দেখে ঠাণ্ডা হয়ে আছে। কোনো সাড়া নেই। রাত ৩টায় নেত্রকোনা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা জানান আপু আর নেই। আব্বু দশ বছর আগে মারা গেছেন। আব্বুর ব্যবসা থেকে শুরু করে সব কিছু আপুই দেখত। সে কোনোদিন আমাদের আব্বুর অভাব বুঝতে দেয়নি। আপুর এই চলে যাওয়া কিছুতেই মেনে নিতে পারছি না। বাদ জুমা আপুর দাফন সম্পন্ন হয়েছে। আমার আপু কোনো ভুল করে থাকলে আপনারা ক্ষমা করে দেবেন।

প্রকৃত নাম সাদিকা রহমান মেঘলা হলেও শোবিজে আত্মপ্রকাশ করতে যাচ্ছিলেন আরাবি রহমান নামে। গত ১৪ জুলাই একটি বিদেশি কোম্পানির বিজ্ঞাপনে মডেল হিসেবে লাইট-ক্যামেরার সামনে দাঁড়ান মেঘলা।

তার ঘনিষ্ঠজনরা জানিয়েছেন, সিনেমার নায়িকা হওয়ার স্বপ্ন ছিল মেঘলার। ২-৩টি সিনেমায় কাজের কথা চূড়ান্ত হয়েছিল। ঢাকায় ফিরেই প্রস্তুতি পর্ব শুরু করতেন মেঘলা। কিন্তু তার আগেই না ফেরার দেশে পাড়ি জমালেন তিনি।

 

একুশে সংবাদ/এসএস

Link copied!