AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

হাসপাতালে দীপিকার মেয়েকে দেখতে গিয়ে উপহার দিলেন শাহরুখ


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০২:০৭ পিএম, ১৪ সেপ্টেম্বর, ২০২৪
হাসপাতালে দীপিকার মেয়েকে দেখতে গিয়ে উপহার দিলেন শাহরুখ

প্রথম সন্তানের মা-বাবা হয়ে খুবই উচ্ছ্বসিত দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। তাদের সুন্দর মুহূর্তকে আরও দারুণ করে তুলছেন তাদের প্রিয় মানুষেরা। একে একে নবজাতককে দেখতে নক্ষত্রের মেলা বসেছে হাসপাতালে। কয়েকদিন আগে মুকেশ আম্বানীর দেখা মেলে হাসপাতাল প্রাঙ্গণে। এবার জানা গেল বলিউড কিং শাহরুখ খানও দেখতে গেলেন দীপিকাকন্যাকে।

মুম্বাইয়ের এইচ এন রিল্যায়েন্স হাসপাতালে গত ৮ সেপ্টেম্বর প্রথম সন্তানের জন্ম দেন অভিনেত্রী। চলতি মাসের শেষে দিকে মা হওয়ার কথা থাকলেও প্রথম দিকেই সুখবর পান তিনি।

বলিউড কিং শাহরুখ খানের সঙ্গে দীপিকা পাড়ুকোনের বোঝাপড়া দারুণ। তাইতো কয়েকটি হিট ছবি তাদের তালিকায় যোগ হয়েছে। কর্মজীবনে তারা যেমন ঘনিষ্ঠ। তেমনি পারিবারিকভাবেও তাদের সম্পর্ক খুব ভালো।

ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, শাহরুখের মতো একজন ব্যস্ত তারকা দীপিকার পরিবারের নতুন সদস্যের জন্য সময় বের করেছেন, এটা দেখে বেশ উচ্ছ্বসিত সবাই। এখন পর্যন্ত বলিউডের স্টার তারকাদের মধ্যে শাহরুখ অন্যতম যিনি সদ্যজাতের সঙ্গে দেখা করতে গেলেন।

হাসপাতালে দীপিকার মেয়েকে দেখতে উপহার নিয়ে গেছেন শাহরুখ। জানিয়েছেন শুভেচ্ছা, পাশাপাশি ‘আশীর্বাদ’ উপহার দিয়েছেন তিনি।

আরও জানা গেছে হাসপাতালে কয়েকদিন থাকার পর দীপিকা ও তার নবজাতককে খুব শিগগিরই ছেড়ে দেয়া হবে। ইতোমধ্যে বাড়িতে ফেরার জন্য দারুণ চমকের আয়োজন করা হয়েছে তাদের পরিবার থেকে।

এদিকে গত সোমবার (৯ সেপ্টেম্বর) রাতে ভারতীয় ধনকুবের মুকেশ আম্বানীর গাড়ি দেখা যায় হাসপাতালের বাইরে। কড়া নিরাপত্তার মধ্যে হাসপাতালে প্রবেশ করেন ভারতের শীর্ষ এই ধনী। দীপিকা ও নবজাতককে দেখতেই হাসপাতালে গিয়েছিলেন তিনি।
রণবীর ও দীপিকা ৮ সেপ্টেম্বরই ইনস্টাগ্রামে সন্তানের জন্মের কথা ঘোষণা করেন। জানান, তাদের একটি কন্যাসন্তান হয়েছে। তবে নবজাতকের নাম এখনও ঘোষণা হয়নি।

 

একুশে সংবাদ/এসএস

Link copied!