AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মঞ্চে এষাকে যৌন হেনস্তা, সাক্ষাৎকারে ঘটনাটি জানিয়েছেন নিজেই


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০২:০৯ পিএম, ১৪ সেপ্টেম্বর, ২০২৪
মঞ্চে এষাকে যৌন হেনস্তা, সাক্ষাৎকারে ঘটনাটি জানিয়েছেন নিজেই

বলিউড অভিনেত্রী এষা দেওল।‌ পর্দায় মিষ্টি প্রেমের গল্পে লাস্যময়ী নায়িকার চরিত্রে অভিনয় করলেও বাস্তব জীবনে পুরো বিপরীত তিনি। কিন্তু এত দৃঢ় ব্যক্তিত্বসম্পন্ন এষাও হয়েছেন যৌন হেনস্তার শিকার। এক শোয়ের মঞ্চে ওঠার সময় দেহরক্ষীদের উপেক্ষা করেই নায়িকাকে বাজেভাবে স্পর্শ করেছিল এক যুবক! এরপর হাতেনাতে ধরেও ফেলেন সেই অভিযুক্তকে।

 

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে নিজের মুখেই ঘটনাটি জানিয়েছেন এষা দেওল। তবে ঘটনাটি আরও প্রায় ২০ বছর আগের। ২০০৫ সালে ‘দশ’ ছবির প্রচারে পুনে গিয়েছিলেন অভিনেত্রী। সেখানেই ভিড়ের মধ্যে এক আপত্তিকর কাণ্ড ঘটায় এক ব্যক্তি।

সে ঘটনা বর্ণনা করে এষা দেওল বলেন, ‘ছবির কলাকুশলীরা একে একে মঞ্চে উঠছিলেন। আমি ওদের পেছনে ছিলাম। আমাকে ভিড়ের হাত থেকে বাঁচাতে নিরাপত্তারক্ষীরাও ছিলেন। তবু তার মধ্যে টের পেলাম কেউ আমাকে নোংরাভাবে স্পর্শ করল। টের পাওয়ামাত্রই ঘাড় ঘুরিয়ে ফেললাম। পেয়েও গেলাম যে কুকর্মটা করেছিল। ভিড়ের মধ্যে থেকেই তার জামার কলার ধরে টেনে চড় থাপ্পড় মারা শুরু করেছিলাম।’

এষা আরও বলেন, ‘আমি এমনিতে মাথা গরম মানুষ নয়। কিন্তু যখন কোন কিছু আমার সহ্যের বাঁধ ভেঙে দেয় তখন রাগে ফেটে পড়ি। আর বিশেষ করে এরকম পরিস্থিতিতে যে কোন মেয়ের প্রতিবাদ করা উচিত যেভাবেই হোক প্রতিবাদ করা উচিত। শুধুমাত্র বুকের খাঁচা বড় বলে, শারীরিকভাবে নারীর তুলনায় বেশি শক্তিশালী বলে পুরুষেরা এসব করে পার পেয়ে যেতে পারে না।’

২০০২ সালে ‘মেরে দিল সে পুচে’র হাত ধরে বলিউডে পা রেখেছিলেন এষা দেওল। ‘তুম জানো না হাম’, ‘ধুম’, ‘যুবা’, ‘নো এন্ট্রি’, ‘কাল’, ‘পেয়ারে মোহন’, ‘কাশ’, ‘ম্যায় আইসা হি হুঁ’, ‘ডার্লিং’, ‘জাস্ট ম্যারেড’ মতো ছবিতে অভিনয় করেছেন তিনি।


একুশে সংবাদ/ঢা.প./সাএ

 

Link copied!