AB Bank
ঢাকা বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আকাশ ছোঁয়া দামের বাড়িতে উঠছেন সোনম কাপুর


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:০৬ পিএম, ১৪ সেপ্টেম্বর, ২০২৪
আকাশ ছোঁয়া দামের বাড়িতে উঠছেন সোনম কাপুর

বলিউড তারকা অমিতাভ বচ্চন, আমির খান, কৃতি শ্যাননের পরে এবার ঠিকানা বদল হতে চলেছে অভিনেত্রী সোনম কাপুরের। লন্ডনের এক বিলাসবহুল বাড়িতে স্বামী আনন্দ অহুজার সঙ্গে সংসার পাততে চলেছেন তিনি। তবে এই বাড়ি সোনম বা আনন্দ কেউই কেনেননি। লন্ডনের নটিংহিলে নতুন বাড়ি কিনেছেন আনন্দের বাবা হরিশ অহুজা। শ্বশুরের কেনা নতুন বাড়িটিই উপহার হিসেবে পাচ্ছেন অভিনেত্রী। বাড়ি তৈরির কাজ সম্পূর্ণ হলেই সোনম ও আনন্দ নতুন বাড়িতে গিয়ে উঠবেন বলে জানা গেছে। তবে এই বাড়ির দাম ছাপিয়ে গেছে অন্যান্য তারকাদের বাড়ির মূল্যকে।

May be an image of 1 personMay be an image of jewellery and text

ভারতীয় সংবাদমাধ্যমের দাবি অনুযায়ী, ২৩১ কোটি টাকা দিয়ে এই বাড়ি কিনেছেন সোনমের শ্বশুর। লন্ডনের বাড়িটি আয়তনে ২০ হাজার বর্গফুট। আটতলা এই বহুতলের পাশেই আরও একটি অংশে ফ্ল্যাট তৈরি হচ্ছে।

২০১৮ সালে মে মাসে গাঁটছড়া বেঁধেছিলেন সোনম ও আনন্দ। তার আগে দীর্ঘদিন সম্পর্কে ছিলেন এই জুটি। বিয়ের কিছুদিন পরেই স্বামীর সঙ্গে পাকাপাকি ভাবে লন্ডনে চলে যান সোনম। ২০২২-এ সোনম ও আনন্দের কোলে আসে তাদের প্রথম সন্তান। পুত্রসন্তানের নাম রাখেন বায়ু। স্বামী-সন্তানকে নিয়েই অভিনেত্রীর যতো ব্যস্ততা। অভিনয়েও ব্যস্ততা কমিয়ে দিয়েছেন।

শ্বশুর-শাশুড়ির ৪০তম বিবাহবার্ষিকী, আবেগে ভেসে কী লিখলেন সোনম

উল্লেখ্য, সোনমের পাশাপাশি ঠিকানা বদল হতে চলেছে শ্রদ্ধা কাপুরের। এবার তিনি অক্ষয় কুমারের প্রতিবেশী। মুম্বাইয়ের জুহু-তে সমুদ্রমুখী বিলাসবহুল একটি বাড়ি হতে চলেছে অভিনেত্রীর নতুন বাসস্থান।

May be an image of 1 personMay be an image of 1 person and smiling

এটি আসলে হৃতিক রোশনের বাড়ি। এই বাড়িটিই ভাড়া নিতে চলেছেন অভিনেত্রী। এছাড়া বলিউডের তারকা দম্পতি তথা নতুন মা-বাবা দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংও নতুন বাড়ি কিনেছেন।বান্দ্রা ব্যান্ডস্ট্যান্ডে সমুদ্রমুখী একটি বাড়ি কিনেছেন দীপিকা ও রণবীর। শাহরুখ খানের বাড়ি ‘মান্নাত’-এর কাছেই এই বাড়ি। দীপিকা-রণবীরের নতুন এই বাড়ি আয়তনে ১১,২৬৬ বর্গফুট। বাড়ির দাম ১০০ কোটি টাকা।

 

একুশে সংবাদ/এসএস

Link copied!