AB Bank
ঢাকা বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রাণনাশের হুমকির পর যা বলেন সুনিধি নায়েক


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:৫০ পিএম, ১৪ সেপ্টেম্বর, ২০২৪
প্রাণনাশের হুমকির পর যা বলেন সুনিধি নায়েক

দেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী অর্ণবের স্ত্রী সংগীতশিল্পী সুনিধি নায়েক বর্তমানে বাংলাদেশের পাশাপাশি পশ্চিমবঙ্গের বোলপুরের শান্তিনিকেতন এলাকায় বসবাস করছেন। শান্তিনিকেতনের পূর্বপল্লীতে সিবিআইয়ের পরিচয় দিয়ে সাইবার অপরাধীরা সুনিধিকে প্রাণনাশের হুমকি দিয়ে সাড়ে পাঁচ লাখ রুপি অর্থাৎ বাংলাদেশী টাকায় ৭ লাখের বেশি নিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

শিল্পী সুনিধি নায়েককে হত্যার হুমকি দিয়ে তার কাছ থেকে পাঁচ লাখ টাকা হাতিয়ে নিয়েছে অপরাধীরা। গত বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) ভারতের পশ্চিমবঙ্গের শান্তিনিকেতনে এ ঘটনা ঘটেছে বলে ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে। ঘটনাটি নিয়ে দুদিন ধরেই ঢাকা-কলকাতার সংবাদমাধ্যমে আলোচনা চলছে। তারই প্রেক্ষিতে এবার কথা বললেন শিল্পী অর্ণবের স্ত্রী সুনিধি।

শনিবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে এক ফেসবুক স্ট্যাটাসে সুনিধি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গেলো বৃহস্পতিবার আমার এবং আমার বাবার প্রাণনাশের হুমকির মুখে আমার একাউন্ট থেকে টাকা হাতিয়ে নেওয়ার ঘটনাটি সত্য। ভয়ঙ্কর ব্যাপার হলো ডার্কওয়েবের ভয় ভীতিও দেখানো হয়েছে আমাকে।

সুনিধি বলেন, গত কয়েকদিনের ঘটনায় আমি ক্লান্ত-বিধ্বস্ত। তার ভেতরে এতো এতো কল, টেক্সট। আমি সকলের উত্তর দিতে পারিনি, এ্যাটেন্ড করতে পারিনি। যারা বার বার আমার খোঁজ নিচ্ছেন, আমি তাদের কাছে কৃতজ্ঞ। আমি এখন ভালো আছি তবে মানসিকভাবে ভীষন ভেঙে পড়েছি।

এ বিষয়ে সুনিধি আরো লিখেন, কেন হলো, কীভাবে হলো, কারা করলো এসবের উত্তর খুঁজছে আইনশৃঙ্খলা বাহিনী। তাই আমি এখনই কোনো স্টেটমেন্ট দিতে চাই না। সাংবাদিক বন্ধুদের কাছে আমার অনুরোধ এই বিষয়টি একটু খেয়াল রাখবেন। আমায় প্রার্থনায় রাখবেন যেন দ্রুত সব কিছুর সমাধান হয়।

ভারতীয় গণমাধ্যম থেকে জানাযায়, সেন্ট্রাল ব্যুরো অব ইনভেস্টিগেশনের (সিবিআই) পরিচয় দিয়ে সাইবার অপরাধীরা পাঁচ লাখ টাকা না দিলে সুনিধি নায়েক ও তার বাবাকে হত্যার হুমকি দেয়। এমনকি তার ছবি ডার্ক ওয়েবে ছড়িয়ে দেওয়ারও হুমকি দেয়।

 

একুশে সংবাদ/চ.আ./সাএ

 

Link copied!