AB Bank
ঢাকা বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মুন তাই-ইলের বিরুদ্ধে যৌন হয়রানি মামলার তদন্ত শুরু


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:২০ পিএম, ১৪ সেপ্টেম্বর, ২০২৪
মুন তাই-ইলের বিরুদ্ধে যৌন হয়রানি মামলার তদন্ত শুরু

জনপ্রিয় কেপপ তারকা মুন তাই-ইলের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগে মামলা হয়েছিল। অভিযোগের জের ধরে ব্যন্ড এনসিটি থেকে তাকে অব্যাহতি দেওয়া হয়েছে। গত মাসের শেষ দিকে এসএম এন্টারটেইনমেন্টের আওতাভুক্ত ছেলেদের গানের দল ছাড়েন ৩০ বছর বয়সী এ গায়ক।

BTS V aka Kim Taehyung talks about relationships and collaborations |  Pragativadi | Odisha News, Breaking News Odisha, Latest Odisha News

গতকাল শুক্রবার (১৩ সেপ্টেস্বর) মুন তাই-ইলের বিরুদ্ধে যৌন হয়রানি মামলার তদন্ত শুরু করার নির্দেশ দিয়েছেন আদালত। তবে তাকে গ্রেফতার করা হয়নি।
তাই-ইলের বিরুদ্ধে অভিযোগ ওঠার পর এক বিবৃতিতে এসএম এন্টারটেইনমেন্ট জানিয়েছিল, তাই-ইল ব্যান্ড থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন। তার বিরুদ্ধে ওঠা অভিযোগ তদন্তে পুলিশকে সর্বাত্মক সহযোগিতা করবেন এই তারকা।

ব্যান্ডের পক্ষ থেকে সোশ্যাল মিডিয়ায় জানানো হয়, ‘তাই-ইলের বিরুদ্ধে অভিযোগটি গুরুত্বের সঙ্গে নিয়েছে ব্যান্ড। অভিযোগ প্রমাণ বা খারিজ না হওয়া পর্যন্ত ব্যান্ডের কোনো কার্যক্রমে তিনি আর অংশ নেবেন না।’

ভি (গায়ক) - উইকিপিডিয়া


২০১৬ সালে প্রথম গান প্রকাশ করে দক্ষিণ কোরিয়ার ব্যান্ড এনসিটি। সেই থেকে একের পর এক জনপ্রিয় গান দিয়ে জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছে দলটি। এমনকি বিশ্বব্যাপী পরিচিতি লাভ করেছে দলটি। বাংলাদেশেও দলটির অনেক অনুরাগী রয়েছে।

 

একুশে সংবাদ/এসএস

Link copied!