AB Bank
ঢাকা বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শ্বশুর-জামাইয়ের খুব মিল! কোন মিলের কথা জানালেন সোনাক্ষী?


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:৩৪ পিএম, ১৪ সেপ্টেম্বর, ২০২৪
শ্বশুর-জামাইয়ের খুব মিল! কোন মিলের কথা জানালেন সোনাক্ষী?

এক সাক্ষাৎকারে বাবা আর স্বামীর মধ্যে বিশেষ মিলের কথা টেনে এনে সোনাক্ষী জানালেন, অনেক দিন ধরেই জ়াহিরকে চিনতেন শত্রুঘ্ন।  বাবা যে জ়াহিরকে পছন্দ করতেন তা-ও স্পষ্ট জানিয়েছেন সোনাক্ষী। তিনি বলেন, “বাবাকে যখন জানিয়েছিলাম, তখন বাবা বলেছিলেন, ‘যব মিঞা বিবি রাজ়ি, তো কেয়া করেগা কাজ়ি’। বাবা জ়াহিরকে চিনতেন, পছন্দও করতেন।”

 

 

৭ বছর সম্পর্কে থাকার পর বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। ভিন্‌ধর্মে বিয়ে, তাই পথ খুব সহজ-সরল ছিল না। ‘দাবাং’ অভিনেত্রী সোনাক্ষী সিন্হার বিয়ের আগে বিস্তর জলঘোলা হয়েছে। সংবাদমাধ্যমেও ছড়িয়ে পড়েছিল উত্তাপ। অনেকেই বলেছিলেন, সোনাক্ষীর পরিবার নাকি জ়াহির ইকবালের সঙ্গে তাঁর বিয়েটা মেনে নিতেই পারছে না। কানাঘুষো সত্যি প্রমাণ করে বোনের বিয়েতে অনুপস্থিত ছিলেন সোনাক্ষীর দাদা লব। শুধু তা-ই নয়, তিনি সংবাদমাধ্যমে স্পষ্ট জানিয়েছিলেন, সোনাক্ষীর শ্বশুরকে তিনি পছন্দ করেন না। কিন্তু দাঁড়িয়ে থেকে মেয়ের বিয়ে দিয়েছেন শত্রুঘ্ন সিন্হা এবং পুনম সিন্হা।

শুধু তা-ই নয়, জ়াহির আর শত্রুঘ্নের মধ্যে বিস্তর মিল রয়েছে বলেও দাবি সোনাক্ষীর। তিনি বলেন, “জানেন তো, আমার বাবার জন্মদিন ৯ ডিসেম্বর। জ়াহিরের ১০ ডিসেম্বর। ফলে চরিত্রগত ভাবেও ওঁদের মধ্যে অনেক মিল রয়েছে।”

পাশাপাশি সোনাক্ষী জানান, প্রেমের কথা তিনি প্রথম মাকেই বলেছিলেন। পুনমকেও ভালবেসে বিয়ে করেছিলেন শত্রুঘ্ন। অভিনেত্রী বলেন, “মা-ও জ়াহিরকে চিনতেন। ওঁরা নিজেরা ভালবেসে বিয়ে করেছিলেন। ওঁরা জানেন ভালবাসার অর্থ।”

সাত বছর সম্পর্কে থাকলেও প্রায় কখনই তা প্রকাশ্যে আনেননি জ়াহির-সোনাক্ষী। গত ২৩ জুন মুম্বইয়ে নিজেদের বাড়িতে খুব সাদামাঠা ভাবে আইনি মতে বিয়ে করেন তাঁরা। রাতে এক রেস্তরাঁয় প্রীতিভোজের আয়োজন করা হয়।

 

একুশে সংবাদ/ঢা.প./সাএ

 

Link copied!