AB Bank
ঢাকা শনিবার, ০৫ অক্টোবর, ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শাহিদ কাপুরের নায়িকা এবার তৃপ্তি দিমরি


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১১:৪১ এএম, ১৫ সেপ্টেম্বর, ২০২৪
শাহিদ কাপুরের নায়িকা এবার তৃপ্তি দিমরি

 এবার বিশাল ভরদ্বাজের পরিচালনায় অ্যাকশন-থ্রিলার সিনেমায় শাহিদ কাপুরের বিপরীতে দেখা যাবে তাঁকে।‘অ্যানিমেল’ সিনেমার জোয়া চরিত্রটি ক্যারিয়ারের মোড় ঘুরিয়ে দিয়েছে তৃপ্তি দিমরির। রণবীর কাপুরের সঙ্গে তাঁর অন্তরঙ্গ দৃশ্য় নিয়ে বিতর্ক তৈরি হতেই আলোচনার কেন্দ্রে চলে আসেন তৃপ্তি। বছর না ঘুরতেই তিনি হয়ে উঠেছেন বলিউডে ব্যস্ততম অভিনেত্রী।

 

সিনেমার নাম এখনো ঠিক হয়নি, প্রযোজনায় থাকবেন সাজিদ নাদিয়াদওয়ালা। এ সিনেমা দিয়েই প্রথমবার জুটি বাঁধবেন শাহিদ ও তৃপ্তি। এর আগে বিশালের পরিচালনায় ‘কামিনে’, ‘হায়দার’, ‘রেঙ্গুন’ সিনেমায় অভিনয় করেছেন শাহিদ। তবে বিশালের সঙ্গে এটি হতে যাচ্ছে তৃপ্তির প্রথম সিনেমা। এ বছরের শেষের দিকে শুটিং শুরু করতে চান নির্মাতা।

তৃপ্তিকে সর্বশেষ দেখা গেছে ‘ব্যাড নিউজ’ সিনেমায়। গত ১৯ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তির পর শুক্রবার থেকে প্রাইম ভিডিওতে দেখা যাচ্ছে সিনেমাটি। এ ছাড়া তৃপ্তি ইতিমধ্যে শেষ করেছেন অনীশ বাজমির ‘ভুলভুলাইয়া থ্রি’ ও রাজ শান্ডিল্যার ‘ভিকি বিদ্যা কা ওহ ওয়ালা ভিডিও’। দুর্গাপূজা উপলক্ষে ১১ অক্টোবর মুক্তি পাবে ভিকি বিদ্যা কা ওহ ওয়ালা ভিডিও সিনেমাটি।

নব্বইয়ের দশকের গল্প নিয়ে তৈরি এ সিনেমায় তৃপ্তির নায়ক রাজকুমার রাও। সম্প্রতি প্রকাশ পেয়েছে ট্রেলার। সাড়ে তিন মিনিটের ট্রেলারে দেখা গেল, ফুলসজ্জার ঘনিষ্ঠ মুহূর্ত ক্যামেরায় রেকর্ড করে রাখে ভিকি ও বিদ্যা। একসময় সেই সিডি চুরি হয়ে যায়। সেটা খুঁজে বের করতে হিমশিম খেতে হয় তাদের। এই সিনেমা দিয়ে দীর্ঘদিন পর ফিরছেন মল্লিকা শেরাওয়াত। এদিকে ১ নভেম্বর মুক্তি পাবে তৃপ্তি অভিনীত আরেক সিনেমা ভুলভুলাইয়া থ্রি।

 

একুশে সংবাদ/আ.প./সাএ

 

Link copied!