AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মুখ খুললেন রুক্মিণী


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০২:০৪ পিএম, ১৫ সেপ্টেম্বর, ২০২৪
মুখ খুললেন রুক্মিণী

আসছে ৮ অক্টোবর পূজা উৎসবে মুক্তি পাবে রুক্মিণী মৈত্রের অভিনীত তারকাবহুল সিনেমা ‘টেক্কা’। যেখানে একাধিক তারকা শিল্পীর উপস্থিতি দেখা যাবে। উত্তাল কলকাতার সিনেমা বাজার একেবারেই ধসে পড়ার মতো অবস্থায় রয়েছে। রুপালি পর্দায় নেই নতুন সিনেমা। নির্মাতা, অভিনেতা ও অভিনেত্রীরাও অংশ নিয়েছেন আন্দোলনে। যার ফলে কলকাতা সিনেমা পাড়া এখন অনেকটাই ঘুমিয়ে পড়েছে। এর মাঝেই নিজের নতুন সিনেমার প্রচারণায় নামার পরিকল্পনা করেছেন অভিনেত্রী রুক্মিণী মৈত্র।

সিনেমায় রুক্মিণী একজন পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করবেন। আসন্ন দুর্গাপূজা উপলক্ষে সিনেমাটি মুক্তির পরিকল্পনা করেছেন নির্মাতা সৃজিত মুখার্জি। তবে আন্দোলন চলায় এর আগে তার ‘পদাতিক’ সিনেমাটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। তাই সিনেমার প্রচারণায় আগেই নামার পরিকল্পনা করেছেন রুক্মিণী।

সম্প্রতি ছুটি কাটিয়ে এই অভিনেত্রী কলকাতায় ফিরেছেন। এর পরই জানতে পারেন আন্দোলনের কারণে অনেকেই দুর্গাপূজা বয়কটের ডাক দিয়েছে। এই বয়কট নিয়েই এবার মুখ খুললেন তিনি। গণমাধ্যমে রুক্মিণী বলেন, ‘পরিবারের সঙ্গে ছুটি কাটিয়ে কয়েকদিন হলো ভারতে ফিরেছি আমি। প্রস্তুতি নিচ্ছি নতুন সিনেমার প্রচারণায় নামার। এর মধ্যেই জানতে পারলাম আরজি কর আবহে সাধারণ মানুষের একাংশ উৎসবের বিপক্ষে। আমি তাদের সিদ্ধান্তকে সমর্থন জানাই। কারণ প্রতিটি ব্যক্তিরই নিজস্ব সিদ্ধান্ত রয়েছে। কেউ চাইলে উৎসবে অংশ না নিতেই পারেন। সেটা তার সিদ্ধান্ত। তার জন্য কেউ তাকে অসম্মান করবে না। তবে দুর্গাপূজার মতো উৎসবে অনেক ছোট ছোট ব্যবসায়ীর পেট চলে। আমাদের সেই দিকেও নজর রাখতে হবে। কারণ এই উৎসব বন্ধ হয়ে গেলে তাদের ঘরে খাবার থাকবে না।’ এ সময় তিনি সিনেমা ইন্ডাস্ট্রি ও নারীদের সুরক্ষা নিয়েও কথা বলেন। জানান নতুন সিনেমার প্রচারণায় শিগগির মাঠে নামবে ‘টেক্কা’ টিম।

‘টেক্কা’ সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করেছেন দেব। এ ছাড়া স্বস্তিকা মুখার্জিকে একজন সাংবাদিকের চরিত্রে দেখা যাবে। একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন অনির্বাণ চক্রবর্তীও। তবে সিনেমা মুক্তিতে কোনো ঝুঁকি আছে কি না সে বিষয়ে কোনো কিছুই জানাতে চাননি রুক্মিণী।

 

একুশে সংবাদ/কা.বে./সাএ

 

Link copied!