AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নগ্নদেহ প্রদর্শন সাহসিকতা নয়:টাইটানিক’খ্যাত অভিনেত্রী


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৬:২১ পিএম, ১৫ সেপ্টেম্বর, ২০২৪
নগ্নদেহ প্রদর্শন সাহসিকতা নয়:টাইটানিক’খ্যাত অভিনেত্রী

হলিউডের প্রভাবশালী ও বিশ্বব্যাপী জনপ্রিয় অভিনেত্রী কেট উইন্সলেট। ‘টাইটানিক’খ্যাত এই অভিনেত্রীকে পর্দায় দেখার জন্য মুখিয়ে থাকেন বিশ্বের অগনিত ভক্ত অনুরাগী। সম্প্রতি তিনি অভিনয় করেছেন লি মিলারের চরিত্রে। ‘লি’ একজন আলোকচিত্রী এবং কাজ করেছেন যুদ্ধের সময়।

সম্প্রতি নিজের আসন্ন সিনেমা ‘লি’ ও অন্যান্য বিষয় নিয়ে কথা বলেছেন কেট উইন্সলেট। গণমাধ্যমে এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, নগ্নদেহ প্রদর্শন করা অভিনেত্রীর সাহসিকতা নয়। মেকআপ ছাড়া ক্যামেরার সামনে দাঁড়ানোও সাহসিকতা নয়।

100+] Kate Winslet Pictures | Wallpapers.com

ভ্যারাইটির প্রতিবেদনে উঠে এসেছে কেটের এমন বক্তব্য। টাইম ম্যাগাজিনের সঙ্গে সাক্ষাৎকারে কেট বলেন, ‘আমি শুটিংয়ে একটা বেঞ্চে বসে ছিলাম। এ শটের সময় ক্রুদের একজন এসে আমাকে বলেছিল সোজা হয়ে বসলে আমার শরীর আরো আকর্ষণীয় দেখাবে।

Kate Winslet Wallpapers (42 images) - WallpaperCat

’কেট মনে করেন এ আকর্ষণীয়তার প্রয়োজন নেই। কেট নিজে কোনো মেকআপ বা ইফেক্ট দিয়ে নিজের চেহারা লুকাতে চান না। এ নিয়ে তিনি বলেন, ‘এটা স্বাভাবিক। অনেকে রিঙ্কেল নিয়ে কথা বলে কিন্তু আমি যে রকম, সে রকমই নিজেকে প্রকাশ করতে পছন্দ করি। এতে সাহসিকতার কিছু নেই।

100+] Kate Winslet Pictures | Wallpapers.com

আবার আপত্তিরও কিছু নেই। একটা করে বছর পার হলে আমি নিজেকে নিয়ে আরো সাবলীল বোধ করি।’

কেট উইন্সলেট তার অভিনয়ের জন্য বরাবরই বিখ্যাত। সিনেমায় তিনি চরিত্রকে ফুটিয়ে তোলেন অভিনয়ের মাধ্যমে। অভিনেত্রীর মতে, এর বাইরে আর কোনো উপায় নেই অভিনয়ে ভালো করার। কেট বলেন, ‘ক্যামেরায় কেমন দেখা গেল, তার চেয়ে বেশি গুরুত্বপূর্ণ চরিত্রটিকে ফুটিয়ে তোলা। কাজটা মেকআপ বা নো মেকআপ দিয়ে করা যায় না। অভিনয় দিয়েই করতে হয়। তাই অন্যান্য বিষয়ের দিকে নজর না দিয়ে অভিনয়েই মনোযোগ দেয়া উচিত।’

কেট উইন্সলেটকে সর্বশেষ দেখা গেছে ২০২২ সালে জেমস ক্যামেরনের অ্যাভাটারের দ্বিতীয় কিস্তিতে। সামনে ‘লি’ চলচ্চিত্র দিয়ে তিনি ফিরছেন পর্দায়। সিনেমাটি মুক্তি পাবে ২৭ সেপ্টেম্বর।

 

একুশে সংবাদ/এসএস

Link copied!