AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নতুন প্রেমের গুঞ্জন যা বললেন অনন্যা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১১:৪৫ এএম, ১৬ সেপ্টেম্বর, ২০২৪
নতুন প্রেমের গুঞ্জন যা বললেন অনন্যা

বলিউডের আলোচিত অভিনেত্রী অনন্যা পাণ্ডের জীবনে কয়েক মাস আগেই এসেছে নতুন প্রেম এসেছে। আম্বানীদের বেতনভুক্ত কর্মচারী প্রাক্তন মডেল ওয়াকাল ব্ল্যাঙ্কোর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি এমন গুঞ্জন শোনা যাচ্ছে। যদিও সম্পর্ক নিয়ে এত দিন মুখে কুলুপ এঁটেছিলেন অনন্যা। এবার নতুন সম্পর্কের বিষয়ে মুখ না খুললেও সঙ্গী কেমন হবে সে বিষয়ে কথা বলেছেন এই অভিনেত্রী।

ট্রোলিংয়ের শিকার অনন্যা পাণ্ডে

সম্প্রতি এক সাক্ষাৎকারে তাঁর সঙ্গী কেমন হবেন সে কথা জিজ্ঞেস করতেই অনন্যা বলেন, ‘‘সে যেন রহস্যময় হয়। কারণ, আমিও যে রহস্যময়ী। ’’ এ ছাড়া অনন্যা জানান, তাঁর প্রেমিক এমন কেউ হবেন যিনি তাঁকে হাসাতে পারবেন। তাঁর সব থেকে কাছের বন্ধু হবেন। পাশপাশি অনন্যাকে নিজের কাজে উৎসাহও দেবেন।

Ananya Panday dazzles in gold as she walks ramp for Rimzim Dadu at ICW 2023  | Fashion Trends - Hindustan Times

সব শেষে অনন্যা বলেন, ‘‘আমি এমন একজন যে প্রেমে পড়লে সকলকে চিৎকার করে জানাতে পারি। তবে উল্টো দিকের মানুষটার কথাও খেয়াল রাখতে হয়। আমরা যতটা প্রচারের আলোতে থাকি। সে হয়তো তেমনটা নাও পছন্দ করতে পারে। ’’ তা হলে কি নিজের মনের কথাটা বলেই ফেললেন চাঙ্কি-কন্যা!

Ananya Pandey,স্বল্প পোশাকে অনন্য অনন্যা - ananya pandey winning heart in  the internet with her pictures - eisamay

অনন্ত আম্বানী ও রাধিকা মার্চেন্টের প্রাক্‌-বিবাহ ক্রুজ় পার্টিতেই নাকি সেই মনের মানুষের সঙ্গে প্রথম দেখা অনন্যার। ঘনিষ্ঠ সূত্রের কথায়, “ক্রুজ পার্টিতে অনন্যার সঙ্গে ওয়াকারের প্রথম দেখা। ওঁদের পরস্পরকে ভাল লেগেছে। বর্তমানে দু’জন দু‍‍`জনকে জানার ও বোঝার চেষ্টা করছেন। দু’জনের মধ্যে ভাল বন্ধুত্বও তৈরি হয়েছে। ওয়াকার জামনগরেই থাকেন। আম্বানীদের ‘ভন্তারা অ্যানিম্যাল পার্ক’-এ কর্মরত তিনি। ”

Ananya Pandey broke all limits of bo*ldness, wearing two-pee poses like  this - informalnewz

এদিকে সম্প্রতি অনন্যার ওয়েব সিরিজ ‘কল মি বে’ ওটিটি-তে মুক্তি পেয়েছে। সেই সিরিজ নিয়ে সমাজমাধ্যমে প্রতিক্রিয়া দিয়েছেন ওয়াকার। ‘কল মি বে’-র পোস্টার নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ভাগ করে ওয়াকার লেখেন, ‘হেই বে’। এই পোস্ট দেখেই নেটাগরিকদের অনুমান, অনন্যা-ওয়াকার কি সম্পর্কে সিলমোহর দিয়ে দিলেন?

 

একুশে সংবাদ/এসএস

Link copied!