AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আবার ও জুটি বাঁধবেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:২৭ পিএম, ১৭ সেপ্টেম্বর, ২০২৪
আবার ও জুটি বাঁধবেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা

ঋতুপর্ণা সেনগুপ্ত ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায় জুটি মানেই দর্শকদের জন্য উন্মাদনা। এ জুটি যখনই পর্দায় আসেন, তখনই একেবারে বাজিমাত। অসংখ্য হিট সিনেমা উপহার দিয়েছেন দুজন মিলে। তবে একসঙ্গে ৫০টি সিনেমা করলেও কোনো দিন বিজ্ঞাপনে তাদের একসঙ্গে দেখা যায়নি।

এবার সেটিও ঘটতে চলেছে। এক বিজ্ঞাপনী সংস্থার রান্নার তেলের প্রচার প্রথম জুটি বাঁধবেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা।
ভারতীয় প্রতিবেদন অনুসারে, টলিউডের গুঞ্জন রয়েছে যে এক রান্নার তেলের বিজ্ঞাপনে দেখা যাবে ঋতুপর্ণা ও প্রসেনজিৎকে। এই জুটি নাকি এবার একসঙ্গে মিলে ইলিশ, চিংড়ি রাঁধবেন।

টেকনিশিয়ানস স্টুডিওতে এই শুটের জন্য ইতিমধ্যেই সেট তৈরি শুরু হয়েছে। সূত্রের খবর অনুযায়ী, আগামী বৃহস্পতিবারই ঋতুপর্ণা ও প্রসেনজিৎকে নিয়ে শুট হবে। খবর রয়েছে, এই বিজ্ঞাপনের নেপথ্যে রয়েছেন টলিউডের সুপারহিট পরিচালক জুটি নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়। তবে এখনই এই শুটিং নিয়ে তারা মুখ খুলতে নারাজ।
নব্বইয়ের দশকের মাঝামাঝি প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটির সফর শুরু হয়। প্রথম সিনেমাই ছিল সুপারহিট। তারপর একে একে ‘মায়ার বাঁধন’, ‘বাবা কেন চাকর’, ‘স্বামীর ঘর’, ‘মনের মানুষ’-এর মতো সিনেমার দর্শকদের উপহার দিয়েছেন দুজনে। তবে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমার মুক্তির পর বহুদিন একসঙ্গে কাজ করেননি ঋতুপর্ণা আর প্রসেনজিৎ। কিন্তু দুজনের জনপ্রিয়তায় বিন্দুমাত্র ভাটা পড়েনি।

২০১৬ সালে মুক্তি পায় ‘প্রাক্তন’। আবারও সুপারহিট প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটির অনস্ক্রিন রসায়ন। এই জুটিকে নিয়েই আবার কৌশিক গঙ্গোপাধ্যায় তৈরি করেছিলেন ‘দৃষ্টিকোণ’। আলাদা গল্প, আলাদা চরিত্র। কিন্তু প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটির ম্যাজিক ছিল অক্ষুণ্ন। সম্প্রতি কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘অযোগ্য’ দিয়ে প্রমাণ দিল তারা এখনো টলিউডের সুযোগ্য ও সুপারহিট জুটি। এবার প্রথমবারের মতো বিজ্ঞাপনে আসছেন দুজন।

 

একুশে সংবাদ/এসএস

Link copied!