AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এনিম্যালকে ছাড়িয়ে গেছে ‘স্ত্রী ২’ সর্বোচ্চ আয়ের আশা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:৪৩ পিএম, ১৭ সেপ্টেম্বর, ২০২৪
এনিম্যালকে ছাড়িয়ে গেছে ‘স্ত্রী ২’ সর্বোচ্চ আয়ের আশা

এক মাস ধরে ভারতীয় চলচ্চিত্রে একটাই রব ‘স্ত্রী ২’। গণমাধ্যম থেকে দর্শকের চর্চা কিংবা বক্স অফিস- সবখানেই সিনেমাটির দাপট। নানা রেকর্ড গড়ে চমকে দিয়েছে সিনেমাটি। হিন্দি সিনেমার ইতিহাসে ভারতে সর্বোচ্চ আয়ের তালিকায় পৌঁছে গিয়েছে আগেই।

এবার রণবীর কাপুরের ‘এনিম্যাল’-এর আয়কেও টপকে গেল সিনেমাটি। এখন সামনে শুধুই শাহরুখ খানের ‘জওয়ান।’
বাণিজ্য চলচ্চিত্র বিশ্লেষক তরন আদর্শ মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) এক টুইট বার্তায় জানিয়েছেন, এনিম্যালকে ছাড়িয়ে গেছে ‘স্ত্রী ২’। সিনেমাটি ভারতে মোট আয় এখন মোট ৫৮৩ কোটি রুপি।

শাহরুখ খানের ‘জওয়ান’ ভারতে সর্বাধিক উপার্জনকারী হিন্দি সিনেমার রেকর্ড ধরে রেখেছে। বাণিজ্য ওয়েবসাইট স্যাকনিল্কের রিপোর্ট অনুসারে, ২০২৩ সালে মুক্তিপাপ্ত সিনেমাটি ভারতে আয় করেছে ৬৪০ কোটি রুপি। জওয়ানকে এখনো টেক্কা দিতে না পারলেও রণবীর কাপুরের মারদাঙ্গা সিনেমা এনিম্যালকে টপকে গেছে ‘স্ত্রী ২’। রণবীর কাপুর-অভিনীত এনিম্যাল ভারতে ৫৫৩ কোটি রুপি আয় করেছিল।

এদিকে দর্শক ও সমালোচকদের কাছ থেকেও ভূয়সী প্রশংসা পাচ্ছে ‘স্ত্রী ২’। প্রথম কিস্তির পর দ্বিতীয় কিস্তিতেও গল্পে হরর ও কমেডি উপাদান ভরপুর দেখা গেছে। সেই সঙ্গে এর ভিএফএক্স-এর প্রশংসাও করছেন দর্শকরা।

২০১৮ সালে মুক্তি পায় রাজকুমার রাও এবং শ্রদ্ধা কাপুরের ‘স্ত্রী।’ প্রথম দিনে সেই সিনেমাটি ৬.৮২ কোটি টাকা আয় করে এবং প্রথম সপ্তাহে পৌঁছায় ৬০.৩৯ কোটিতে।

ভারতে ১২৯ কোটি আয় করে সুপারহিট হয় সিনেমাটি। এর পর থেকেই এটির সিক্যুয়েলের অপেক্ষায় দর্শকরা। অমর কৌশিক পরিচালিত সিনেমাটির সিক্যুয়েলে এবারও রয়েছেন রাজকুমার রাও, শ্রদ্ধা কাপুর, পঙ্কজ ত্রিপাঠি, অপরাক্ষিত খুরানা, অভিষেক ব্যানার্জিসহ একাধিক তারকা। একটি বিশেষ ক্যামিওতে রয়েছেন বরুণ ধাওয়ান।

 

একুশে সংবাদ/এসএস

Link copied!