AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভক্তের আবদার মেটালেন সাদিয়া আয়মান


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৬:২০ পিএম, ১৭ সেপ্টেম্বর, ২০২৪
ভক্তের আবদার মেটালেন সাদিয়া আয়মান

তরুণ প্রজন্মের আলোচিত অভিনেত্রী সাদিয়া আয়মান। সোশ্যাল মিডিয়াতে সরব উপস্থিতি এই সুন্দরীর। এবার ভক্তদের আবদার মেটাতে দেখা যাচ্ছে সাদিয়াকে। সোশ্যাল মিডিয়াতে একটি গেম খেলছেন তিনি। এই গেমটি হলো ‘আস্ক অর টেল’।

খেলার ধরনটি সাদিয়াকে যে কোনো প্রশ্ন করা যাবে এবং তার উত্তরও দিচ্ছেন অভিনেত্রী। এছাড়া সাদিয়ার উদ্দেশে ভক্তদের কোনো অনুরোধ থাকলে সেটিও পূরণ করছেন। সেটি আবার ফেসবুক স্টোরিতে শেয়ারও করছেন।

No photo description available.No photo description available.

সোমবার থেকে খেলাটি শুরু করেছেন সাদিয়া আয়মান। স্টোরির টাইমলাইনে একাধিক স্ক্রিনশটের দেখা মিলেছে। সেখানে সাদিয়ার উদ্দেশে এক ভক্তের বার্তায় দেখা যায়, ‘আপনার ওয়ালপেপারটি দেখান’। উত্তরে নিজের মোবাইল ফোনের ওয়ালপেপারের স্ক্রিনশট তুলে ধরেন তিনি।

এক ভক্ত তাকে জিজ্ঞেস করেন, ‘থাইল্যান্ডের সবচেয়ে ভালো জায়গা কোনটা’? উত্তরে সাদিয়া সেই স্থানের ছবি দেখিয়ে ইংরেজিতে লিখেছেন, ‘আই লাভ ফুকেট অ্যান্ড ভাইবস দেয়ার’।

May be an image of 1 personMay be an image of 1 person

এক ভক্তের আবদার, ‘আমার জন্য একটি সেলফি নিন এবং সেটি আপলোড করুন’। রীতিমতো তাই করলেন অভিনেত্রী! ছবি তুলেই আপলোড দিলেন স্টোরিতে।

অসংখ্য নাটকে অভিনয় করতে দেখা গেছে সাদিয়া আয়মানকে। দর্শকের কাছে অল্প সময়েই জনপ্রিয় হন তিনি। তার সাবলীল অভিনয়ে মুগ্ধ দর্শক।

 

 

একুশে সংবাদ/এসএস

Link copied!