AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আপত্তিকর ছবি তোলায়, মঞ্চে মেজাজ হারালেন শাকিরা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:৫০ পিএম, ১৭ সেপ্টেম্বর, ২০২৪
আপত্তিকর ছবি তোলায়, মঞ্চে মেজাজ হারালেন শাকিরা

কলম্বিয়ান পপগায়িকা শাকিরা ইসাবেল মেবারাক রিপোই। বিশ্বজুড়ে শাকিরা নামে পরিচিত পাওয়া এ তারকা একাধারে গায়িকা, গীতিকার, সুরকার, সংগীত প্রযোজক, নৃত্যশিল্পী। সম্প্রতি চেনা মেজাজে ফ্লোরিডার এক নাইটক্লাবের মঞ্চে ধরা দিলেন এই গায়িকা। মঞ্চে নিজের নতুন গান ‘সলটেরা’র সঙ্গে নাচছিলেন তিনি।

হঠাৎই ছন্দপতন। মুখের অভিব্যক্তি বদলে যায় শাকিরার। মঞ্চ থেকে নেমে পড়লেন গায়িকা। কারণ কী?
মঞ্চে পারফর্মের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিওয় দেখা যায়, তার পরনে সিক্যুইনের শর্ট ড্রেস। খোলা এক ঢাল কোঁকড়ানো চুল। মঞ্চে নিজের নতুন গান ‘সলটেরা’র সঙ্গে নাচছিলেন শাকিরা। হঠাৎই মুখের অভিব্যক্তি বদলে যায় শাকিরার। গায়িকা বুঝতে পারেন, এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি শাকিরার পোশাকের নীচের দিক থেকে ছবি তোলার চেষ্টা করছেন। বিষয়টি দেখতে পেয়েই মেজাজ হারান শাকিরা।

sakira

ইশারা করে সেই দর্শককে জানান, পোশাকের নীচের দিকে নয় মুখের ছবি তুলুন। তার পরেই রেগে গিয়ে মঞ্চ থেকে নেমে পড়েন তিনি।

নেটাগরিকেরাও এই ঘটনার নিন্দায় সরব হন। কেউ লেখেন, “এটা সত্যিই খুব লজ্জার ঘটনা। মানবিকতা কি বিসর্জন দিয়েছে এরা?” আর একজনের মন্তব্য, “শাকিরার মতো বড় শিল্পীও নিজের গানের সঙ্গে নাচতে পারবেন না! এটাও যৌন হেনস্থা। কী ছবি তোলার চেষ্টা করছিল এই ব্যক্তি? সত্যিই পুরুষদের কিছু বলার নেই। ”

আর একজন লেখেন, “এরা শাকিরার পোশাকের নীচে ভিডিয়ো করতে চাইছে! কী জঘন্য! খুব হতাশ হলাম। শিল্পীদের তো এটুকু সম্মান প্রাপ্য। যেখানে এত বড় শিল্পীদের নিরাপত্তা নেই, সেখানে সাধারণ মানুষ কীভাবে সম্মানের আশা করবে। ”

 

একুশে সংবাদ/এসএস

Link copied!