AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এবার শাহরুখ খানকে টেক্কা দিলেন শ্রদ্ধা কাপুর!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:২০ পিএম, ১৮ সেপ্টেম্বর, ২০২৪
এবার শাহরুখ খানকে টেক্কা দিলেন শ্রদ্ধা কাপুর!

বক্স অফিস এখনও মাতিয়ে যাচ্ছে শ্রদ্ধা কাপুরের ‘স্ত্রী টু’। অমর কৌশিক পরিচালিত এ ছবিটি একদিকে যেমন গড়ছে একের পর এক রেকর্ড, তেমনি ভেঙে দিচ্ছে শাহরুখ খানের ‘জওয়ান’ এর রেকর্ড। অর্থাৎ দেশি বক্স অফিসে শাহরুখের ‘জওয়ান’ ছবিকে টেক্কা দিয়ে এগিয়ে আছে শ্রদ্ধা কাপুরের ‘স্ত্রী টু’।

ভারতীয় গণমাধ্যমের খবর, বক্স অফিসে শাহরুখ খানের বলিউডের সর্বোচ্চ আয় করা ছবি ‘জওয়ান’-কে ছাড়িয়ে গেছে রাজকুমার রাও-শ্রদ্ধা কাপুরের ‘স্ত্রী টু’। রাজকুমার রাও-শ্রদ্ধা কাপুর অভিনীত ‘স্ত্রী টু’ মুক্তির প্রথম দিনেই আয় করে ৬০ কোটি রুপি এবং সব মিলিয়ে ছবিটি আয় করে ৮০০ কোটিরও বেশি।

এদিকে ২০২৩ সালে মুক্তিপ্রাপ্ত ‘জওয়ান’ শুধু ভারতের বক্স অফিস থেকে কালেকশন করে ৫৮৩ কোটি রুপি। সেই জায়গায় দাঁড়িয়ে ‘স্ত্রী টু’ আয় করে ফেলেছে ৫৮৩.৩০ কোটি রুপি। এর মধ্য দিয়ে ডোমেস্টিক বক্স অফিসে ভারতীয় সিনেমার সর্বোচ্চ আয়কারী চলচ্চিত্র হয়ে উঠেছে ‘স্ত্রী টু’।

এদিকে ‘জওয়ান’ ভারতে সমস্ত ভাষায় ৬৪০.২৫ কোটি টাকার ব্যবসা করেছে । শুধুমাত্র হিন্দি ভাষায় এই ছবির আয় ছিল ৫৮২ রুপি। একই সময়ে অর্থাৎ ৩৩ দিনে ‘স্ত্রী টু’ ছবিটির ভারতে মোট আয় গিয়ে দাঁড়ায় ৬৬৫ কোটি ৭৫ লাখ রুপিতে। 

ছাড়াও ডোমেস্টিক কালেকশনের দিক থেকে তৃতীয় অবস্থা রয়েছে রণবীর কাপুরের ‘অ্যানিম্যাল’। এটি সংগ্রহ করেছে ৫৫৬ কোটি রুপি। এরপর রয়েছে শাহরুখের আরও এক ছবি ‘পাঠান’। ছবিটি সংগ্রহ করেছে ৫৪৩ কোটি রুপি। এছাড়াও ‘বাহুবলী টু’ আছে তালিকায় ৬ নম্বরে। ছবিটির বক্স অফিস থেকে সংগ্রহ করে প্রায় ৫১১ কোটি রুপি। 

 

 

একুশে সংবাদ/এসএস

Link copied!