AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বলিউড তারকা শাহরুখ কন্যা সুহানা কত টাকার মালিক


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:৪৪ পিএম, ১৮ সেপ্টেম্বর, ২০২৪
বলিউড তারকা শাহরুখ কন্যা সুহানা কত টাকার মালিক

বলিউড তারকাদের সম্পত্তি, অর্থকড়ির হিসাব নিয়ে যেমন ভক্ত-অনুরাগীদের আগ্রহ, কৌতূহল রয়েছে, ঠিক তেমনিই তারকা সন্তানদের নিয়েও একই ভাবনা তাদের। বলিউডের তাবড় সব তারকারা কত টাকার মালিক হতে পারেন, সেটার ধারণা হয়ত অনেকেরই আছে। সে থেকে মনে হতে পারে, তারকাদের উত্তরসূরি হিসেবে একই পরিমাণ সম্পত্তির মালিক হতে পারে তারকা সন্তানেরা। কিন্তু অনেক তারকা সন্তানেরা আছেন, যারা বাবা-মা এর সম্পদ নয়, বরং নিজের উপার্জনকে সম্পদ বলে মনে করে।

বলিউডে এখন অনেক তারকাদের সন্তানেরা স্বাবলম্বী। কেউ আছেন, মডেলিংয়ে, অভিনয়ে, কেউ আছেন পরিচালনায়। তারা কখনও অভিনয় করে পারিশ্রমিক নিচ্ছেন, আবার কাউকে দিয়ে অভিনয় করিয়ে পারিশ্রমিক দিচ্ছেন। তাদের কেউ আবার ব্যবসাও করছেন এসবের পাশাপাশি।

বেশিদিন হয়নি হিন্দি সিনেমায় পা রেখেছেন বলিউড কিং শাহরুখ খানের কন্যা সুহানা খান। ‍‍`দ্য আর্চিজ‍‍` সিনেমা দিয়েই অভিষেক এই স্টারকিডের। সঙ্গে ছিল অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দা। সে থেকে মাঝে মধ্যেই তাদের একসঙ্গে দেখা যায় বিভিন্ন অনুষ্ঠানে। যদিও তাদের সম্পর্ক নিয়েও কৌতূহলের শেষ নেই।

তবে জানা গেল অমিতাভের নাতির চেয়েও অনেক বেশি আয় সুহানার। ক্যারিয়ারের শুরু থেকেই মডেলিংয়ে ব্যস্ত তিনি। ফলে তৈরি হয়েছে পরিচিতি। বেশ কিছু ইভেন্টে কাজও করেছেন।বিভিন্ন ব্র্যান্ডের সঙ্গেও যুক্ত তিনি। এক জনপ্রিয় মেকআপ ব্র্যান্ডের মুখ সুহানা খান। সে থেকে বেশ মোটা টাকাই আয় করেছেন এই স্টারকিড।   জানা গেল, নিজের আয় থেকেই সুহানা খান ১২ থেকে ১৩ কোটি রুপির মালকিন। বলা যায়, শুরুটা ভালোই হয়েছে তার। বিজ্ঞাপনের মুখ হওয়ায় মাসিক আয়ও কম হয় না তার।

অন্যদিকে অগস্ত্য এতদিন এতটা দর্শকদের চোখের সামনে ছিলেন না। তাই তিনি খুব একটা সম্পত্তি তৈরি করে উঠতে পারেননি এখনও পর্যন্ত। ফলে তার ঝুলিতে রয়েছে মাত্র ১ থেকে ২ কোটি টাকা। তবে তাদের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক ইতোমধ্যেই বেশ চর্চিত। দুই বাড়িতে আসা যাওয়াও রয়েছে তাদের।

 

 

একুশে সংবাদ/এসএস

Link copied!