AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

২৫ বছরের অভিনয় জীবনে প্রথম বড় চ্যালেঞ্জের মুখে কারিনা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:৫৪ পিএম, ১৮ সেপ্টেম্বর, ২০২৪
২৫ বছরের অভিনয় জীবনে প্রথম বড় চ্যালেঞ্জের মুখে কারিনা

প্রায় দু’দশক আগে ‘রিফিউজি’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন কারিনা কাপুর। এরপর থেকে তাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। কাপুর পরিবারের মেয়ে এবং নবাব পরিবারের বধূ কারিনা। মা হওয়ার পরেও বলিউডে দাপটের সঙ্গে এগিয়ে চলেছেন। 
অভিনয় জগতে কাটিয়ে ফেলেছেন ২৫ টা বছর। ২০২৫ সালেই পূর্ণ হবে তার এই মাইলস্টোন। সেই উপলক্ষ্যে অনুরাগীদের জন্য অভিনেত্রী নিয়ে আসছেন বড়সড় চমক।

জীবনের শেষ দিন পর্যন্ত অভিনয় করে যাব: কারিনা - banglanews24.com

ভারতীয় গণমাধ্যম সূত্রে খবর, আগামী বছর বলিউডের সবচেয়ে বড় বাজেটের সিনেমায় অভিনয়ের জন্য ইতোমধ্যেই চুক্তি স্বাক্ষর করে ফেলেছেন তিনি। গোটা দেশজুড়ে মুক্তি পেতে চলেছে ছবিটি।

জানা যায়, এখন একেবারে প্রাথমিক পর্যায়ে রয়েছে সিনেমার পরিকল্পনা কিন্তু কারিনার চরিত্রটি হতে চলেছে একেবারে অন্যরকম। এর আগে এই ধরনের চরিত্রে দর্শক নাকি ভাবতেও পারেননি অভিনেত্রীকে। এই চরিত্রে অভিনয়ের মাধ্যমে এই প্রথম বড় চ্যালেঞ্জ নিতে চলেছেন কারিনা।

সম্প্রতি, প্রযোজক হিসেবে প্রথমবার আত্মপ্রকাশ করেছেন কারিনা। পাশাপাশি কোনও থ্রিলার ছবিতে গোয়েন্দার চরিত্রেও প্রথমবার পর্দায় দেখা গিয়েছে অভিনেত্রীকে। মুক্তি পেয়েছে ‘দ্য বাকিংহাম মার্ডার্স’ এ সিনেমায় একাধারে তিনি একজন মা আবার একজন গোয়েন্দা।

বাকিংহামের এক মৃত্যুর রহস্য সমাধান করতে দেখা যায় অভিনেত্রীকে। সন্তান হারানোর পর কীভাবে কারিনা সত্য সন্ধানে পুলিশের সঙ্গে কাজ শুরু করেন তারই ঝলক তুলে ধরা হয়েছে ছবিতে।

 

 

একুশে সংবাদ/এসএস

Link copied!