AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাঁধনকে নিয়ে ফেসবুক পোস্ট দিলেন পিনাকী ভট্টাচার্য


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৮:৫৩ পিএম, ১৮ সেপ্টেম্বর, ২০২৪
বাঁধনকে নিয়ে ফেসবুক পোস্ট দিলেন পিনাকী ভট্টাচার্য

ছাত্র আন্দোলনে তারকাদের মধ্যে প্রথম সারিতে ছিলেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন। আওয়ামী সরকারের বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছিলেন তিনি। এই আন্দোলনে দেশের বাইরে থেকে বড় ভূমিকা রেখেছিলেন পিনাকী ভট্টাচার্য।

এবার বাঁধনকে নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিলেন পিনাকী ভট্টাচার্য। বুধবার (১৮ সেপ্টেম্বর) তিনি লিখেছেন, আজমেরী হক বাঁধনের ওপরে আওয়ামী মহল মহা বিলা। ওরে নিয়া যা খুশি তাই কইতেছে। কারণ বাঁধন পক্ষ ত্যাগ করছে। বাঁধন নৌকার লোক বলে বিজ্ঞাপন করছিল। আমি আমার ভিডিওতে সেইটা দেখায়ে ওরে গালমন্দও করছিলাম। বলছিলাম ইন্ডিয়াত গিয়া সিনেমা করো। বাংলাদেশে ঠাঁই হবে না।

পিনাকী ভট্টাচার্য আরও লিখেছেন, জুলাই-আগস্ট বিপ্লবের ইতিহাসের এক মাহেন্দ্রক্ষণে বাঁধন রাস্তায় আইস্যা দাঁড়াইছিল। গণহত্যার বিরুদ্ধে সোচ্চার হইছিল। ওই মুহূর্তেই বাঁধন মহৎ হইয়া ওঠে। বাঁধনের জন্য এই কাজটা খুবই কঠিন ছিল। বিপ্লব সফল না হইলে বাঁধনকে পরিণতি ভোগ করতে হইতো। সে দ্বিধা করে নাই জনতার পক্ষে দাঁড়াইতে।

তিনি লিখেছেন, আওয়ামী সমর্থক এমন অনেকেই লড়াইয়ে সহযোদ্ধা হইছিল জন্যই হাসিনাকে পলাইতে হইছে। এই জন্যই ডাবল বিলা বাঁধনের ওপরে। ব্যাপার না। ওরা যত বেশি বিলা হবে বাঁধন ফ্যাসিবাদের বিরোধীদের কাছে তত বেশি আপন হবে। ওরা যা খুশি বলুক। ভয় পাইয়ো না, মন খারাপ কইরো না। ইতিহাসের সঠিক দিকে থাকার হিম্মত আর সৌভাগ্য সবার হয় না।

এদিকে পিনাকীর সেই ফেসবুক পোস্ট নিজের ওয়ালেও শেয়ার করেছেন বাঁধন।

 

 

একুশে সংবাদ/এসএস

Link copied!