AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সৌন্দর্য নিয়ে বিপাকে ক্যাটরিনা কাইফ


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০২:১৬ পিএম, ১৯ সেপ্টেম্বর, ২০২৪
সৌন্দর্য নিয়ে বিপাকে ক্যাটরিনা কাইফ

বলিউড সেনসেশন ক্যাটরিনা কাইফ সবসময় নিজের চেহারা নিয়ে উদ্বেগে থাকেন। সৌন্দর্য নিয়ে হীনমন্যতা তৈরি হলেই স্বামী ভিকি কৌশলের কাছে একই বিষয়ে বারবার প্রশ্ন করে যান অভিনেত্রী।

অথচ ক্যাটরিনা কাইফের সৌন্দর্যে কুপোকাত শত শত ভক্ত-অনুরাগীর মন। কিন্তু তিনিও নাকি নিজের চেহারা নিয়ে সবসময় বিড়ম্বনায় ভোগেন। নিজেই এ কথা স্বীকার করেন তিনি। কোথাও যাওয়ার আগে তৈরি হওয়ার পর বারবার নিজের চেহারা নিয়ে ভিকিকে প্রশ্ন ছুড়ে দেন ক্যাটরিনা কাইফ। তিনি বলেন, হয়তো আমি ভিকির সঙ্গে বসে গল্প করছি অথবা কোথাও যাওয়ার আগে তৈরি হচ্ছি। তখন আমাকে কেমন দেখতে লাগছে, এ নিয়ে ঘ্যান ঘ্যান করতে থাকি। ক্যাটরিনা দুঃখ করে ভিকিকে বলেন, আমাকে দেখতে ভালো লাগছে না। আমি বোধহয় মোটা হয়ে গেছি। আমি ঠিক এই পোশাকে স্বাচ্ছন্দ্য বোধ করছি না, ইত্যাদি।

ক্যাটরিনা বলেন, তখন ভিকি শান্ত করার জন্য বলেন— তুমি নিজেই তো সবাইকে বলো, নিজের মতো নিজেকে গ্রহণ কর। তুমিই তো বলো, নিজেকে যেমন দেখতে লাগছে সেটাই যথেষ্ট।

অবশ্য ভিকির এ কথাই অনুপ্রেরণা জোগায় বলে জানান অভিনেত্রী। ভিকির এ কথাই তাকে নিজের প্রসাধনীর ব্র্যান্ডকে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করেছে বলেও জানান ক্যাটরিনা কাইফ।

এ অভিনেত্রী অভিনয়ের পাশাপাশি নিজের ব্র্যান্ড নিয়েও ব্যস্ত থাকেন। ২০১৯ সাল থেকে তিনি উদ্যোক্তা হিসেবে ব্যবসা শুরু করেছেন। কয়েক বছরের মধ্যেই জনপ্রিয় হয়ে ওঠে তার ব্র্যান্ড। ব্যবসার নিরিখে বেশ কিছু অ্যাওয়ার্ডও পেয়েছেন এ অভিনেত্রী।

উল্লেখ্য, জোয়া আখতারের বাড়িতে ভিকি-ক্যাটের প্রেমের সূত্রপাত। করণ জোহরের ‘কফি উইথ করণ’ শোর একটি পর্বে ক্যাটরিনা জানিয়েছিলেন— ভিকিকে তিনি সহ-অভিনেতা হিসাবে দেখতে চান। ভিকিকে তার সঙ্গে দেখতে ভালো লাগবে বলেও দাবি জানান এ অভিনেত্রী। এর পরে ২০২১ সালের ডিসেম্বরে ভিকিকে বিয়ে করেন ক্যাটরিনা কাইফ।

 

 

একুশে সংবাদ/এসএস

Link copied!