AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মা হচ্ছেন সানা, বেবি বাম্পের ছবি ভাইরাল


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৮:১৮ পিএম, ১৯ সেপ্টেম্বর, ২০২৪
মা হচ্ছেন সানা, বেবি বাম্পের ছবি ভাইরাল

বিয়ের তিন বছর পর মা হতে চলেছেন ‘কুণ্ডলী ভাগ্য’ খ্যাত অভিনেত্রী সানা সৈয়দ। গর্ভাবস্থার কারণে ২০২৪ সালের মে মাসে শো-টি ছেড়ে দিয়েছিলেন। শিগগিরই সন্তান আসতে চলেছে তার কোলজুড়ে। অভিনেত্রী তার স্বামীকে সঙ্গে নিয়েই বেবি বাম্পের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্ত-অনুরাগীদের মাঝে শেয়ার করেছেন।

এদিকে ছবিগুলো দেখে ভক্তরা প্রচুর ভালোবাসার ছড়িয়ে দিয়েছেন। অভিনেত্রী সম্প্রতি তার বেবি বাম্পের ছবি তুলে ধরেছেন। ফটোশুটও করেছেন, স্বামী ইমাদ শামসিকেও দেখা গেছে ছবিতে। সানার ফটোশুটের মনোমুগ্ধকর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে রীতিমতো ভাইরাল।

2 से 3 हो जाएंगे...‍‍`, पति की बांहों में रोमांटिक हुई एक्ट्रेस, निकाह के 3  साल बाद बनेगी मां - Kundali bhagya sana sayyad pregnant with first child  after 3 years of2 से 3 हो जाएंगे...‍‍`, पति की बांहों में रोमांटिक हुई एक्ट्रेस, निकाह के 3  साल बाद बनेगी मां - Kundali bhagya sana sayyad pregnant with first child  after 3 years of

সানাকে একটি ছবিতে তার স্বামীকে চুমু খেতেও দেখা যাচ্ছে। ইমাদকেও বেবি বাম্পে আদর করতে দেখা গেছে। সানা সৈয়দ ও ইমাদ শামসির এই ছবিগুলো ভক্তদের মন ছুঁয়েছে।কালো রঙের পোশাকে সানাকে খুব সুন্দর দেখাচ্ছে। ক্রিম রঙের পোশাকেও অপূর্ব লুক তার। গর্ভাবস্থার আভা তার চোখে মুখে স্পষ্ট বলা যেতে পারে।

পোস্টের কমেন্ট বক্সে একজন ভক্ত লিখেছেন, ‘আল্লাহ আপনাকে সব সময় ভালো রাখুক, খুব সুন্দর লাগছে।’ কেউ আবার ভালোবাসার সঙ্গে লিখেছেন, ‘মাশাল্লাহ।’ কারও মতে, ‘সানাকে এভাবে দেখে সত্যিই খুব ভালো লাগছে।’ সেলিব্রিটি থেকে দম্পতির বন্ধুরাও তাদের অভিনন্দন জানিয়েছেন। কলেজে বন্ধুত্ব হয় সানা সৈয়দ ও ইমাদ শামসির। তারপর বহু বছর ডেটিংয়ের পর তারা ২০২১ সালে বিয়ে করেন। বিয়ের তিন বছর পর প্রথম সন্তানের বাবা-মা হতে চলেছেন দু’জনেই। ইমাদ শামসি একজন ব্যবসায়ী।

সানা সৈয়দ গর্ভাবস্থার কারণে ২০২৪ সালের মে মাসে টেলিভিশন শো ‍‍`কুণ্ডলী ভাগ্য‍‍` ছেড়ে দেন। তিনি এমটিভি স্প্লিটসভিলা ৮-এর মাধ্যমে তার কর্মজীবন শুরু করেন। এরপর অনেক টিভি শোতে কাজ করেছেন।

 

 

একুশে সংবাদ/এসএস

Link copied!