AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আবার ও আলোচনায় অভিষেক


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১০:৪৭ এএম, ২০ সেপ্টেম্বর, ২০২৪
আবার ও আলোচনায় অভিষেক

অভিষেক বচ্চন এবং ঐশ্বরিয়া রাই বচ্চনের ডিভোর্সের বিষয়ে ভক্ত-অনুরাগীদের মাঝে আলোচনা তুঙ্গে। যদিও সবটাই জল্পনা এখনও পর্যন্ত নিজেদের বিবাহবিচ্ছেদ প্রসঙ্গে তারকা দম্পতির কেউই প্রকাশ্যে কোনো কথা বলেননি। ডিভোর্স জল্পনার মাঝেই বাড়ি কিনলেন অভিষেক।

বাবা অমিতাভ বচ্চনের বাংলো ‘জলসা’র পাশেই নাকি নতুন বাড়ি কিনেছেন। এই খবর ছড়িয়ে পড়তেই সকলের একটাই প্রশ্ন। এক দিকে সংসারে অশান্তি তার মধ্যে নতুন বাড়ি কী করে কিনতে পারেন অভিনেতা। তবে সে প্রশ্নের কোনও উত্তর দেননি অভিষেক।

কিছু দিন আগে তাদের ডিভোর্স জল্পনা আরও জোড়ালো হয়। কারণ, তারা দুজনেই হাত থেকে বিয়ের আংটি খুলে ফেলেছেন। তা দেখে আরও বেশি আলোচনা শুরু হয়েছে দর্শক মহলে। শোনা যায় সম্পত্তির কারণেই বচ্চন পরিবারে অন্দরে ভাঙন ধরেছে।

উল্লেখ্য, গত কয়েক মাসে বিভিন্ন সময়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছে বচ্চন পরিবারের নাম। বিশেষত ঐশ্বরিয়া রাই বচ্চন এবং অভিষেক বচ্চনের বিবাহবিচ্ছেদ ঘিরে তৈরি হয়েছে নানা ধরনের আলোচনা।

যদিও এখনও পর্যন্ত বিচ্ছেদ প্রসঙ্গে কোনও মন্তব্য করেননি তারকা দম্পতির কেউই। শোনা যাচ্ছে সম্পত্তি ভাগাভাগি নিয়েই প্রাথমিক ভাবে মতপার্থক্য দেখা দেয় বচ্চন পরিবারে। যা নাকি মোড় নিয়েছে বিচ্ছেদের দিকে। যদিও সবটাই এখনও জল্পনা কেউ কোনও বিবৃতি দেননি।

 

 

একুশে সংবাদ/এসএস

Link copied!