AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

হাতজোড় করে বৌমাকে যে অনুরোধ করেছিলেন অমিতাভ


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০২:৫৬ পিএম, ২০ সেপ্টেম্বর, ২০২৪
হাতজোড় করে বৌমাকে যে অনুরোধ করেছিলেন অমিতাভ

গত কয়েক মাস ধরে আলোচনার তুঙ্গে রয়েছে ঐশ্বরিয়া রায় বচ্চন এবং অভিষেক বচ্চনের বিবাহবিচ্ছেদের জল্পনা। এই নিয়ে বিভিন্ন সময়ে সামাজিক যোগাযোগ থেকে শুরু করে সংবাদ শিরোনামে আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছে বচ্চন পরিবারের নাম।যদিও এখনও পর্যন্ত বিচ্ছেদ প্রসঙ্গে কোনও মন্তব্য করেননি তারকা দম্পত্তি। শোনা যাচ্ছে সম্পত্তি ভাগাভাগি নিয়ে দেখা দেওয়া মত পার্থক্য মোড় নিয়েছে বিচ্ছেদের দিকে।

এরই মধ্যে ভাইরাল হয়েছে অমিতাভ বচ্চনের একটি ভিডিও। যেখানে তিনি বলছেন, হাতজোড় করে বার বার বারণ সত্ত্বেও তার কথা শোনেননি ঐশ্বরিয়া। ভিডিও ভাইরাল হতেই সবাই ধরে নেন যে নিশ্চয়ই পারিবারিক কোনও অশান্তির কথা বলছেন মেগাস্টার কিন্তু আসলে তেমনটা নয়।

অমিতাভ সঞ্চালিত অন্যতম জনপ্রিয় রিয়্যালিটি শো ‘কৌন বানেগা ক্রোড় পতি’র মঞ্চে অতিথি হিসেবে এসেছিলেন লেখিকা সুধা মূর্তি। সেখানেই পরিবারের কথা বলতে করলে উঠে আসে ঐশ্বরিয়া প্রসঙ্গ।অমিতাভ জয়া বচ্চনের লম্বা চুল দেখেই প্রেমে পড়েছিলেন। তিনি বলেন, ‘আমার স্ত্রী জয়ার অনেক লম্বা চুল ছিল। ওকে বিয়ে করার এটাও একটা অন্যতম কারণ ছিল। চুলে মেয়েদের সৌন্দর্য। তাই আমার মেয়েকেও মানা করি চুল কাটতে। নাতনি আরাধ্যার চুল যখন আমার বৌমা ঐশ্বরিয়া কাটিয়ে আনে হাতজোড় করে বার বার মানা করি যে চুল না কাটায় কিন্তু কেউ আমার কোনও কথা শোনেই না।

 

একুশে সংবাদ/এসএস

Link copied!