AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আলিয়া-রণবীরের সংসারে অশান্তি কী কারণে?


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:৩১ পিএম, ২০ সেপ্টেম্বর, ২০২৪
আলিয়া-রণবীরের সংসারে অশান্তি কী কারণে?

বলিউড তারকা রণবীর কাপুর ও আলিয়া ভাট দম্পত্তি বেশ জনপ্রিয়। ২০২২ সালের এপ্রিল মাসে বিয়ে করেছিলেন তারা। ওই বছরেই তাদের ঘর আলো করে আসে মেয়ে রাহা কাপুর। সন্তানকে সবসময় সাথে সাথে রাখতে চান তারা।

সব জায়গাতেই বাবা-মায়ের কোলে দেখা যায় ছোট্ট রাহাকে। জনপ্রিয়তার দিক থেকে ইতিমধ্যেই বাবা-মাকে টেক্কা দিতে শুরু করেছেন কাপুর পরিবারের এই ছোট সদস্য।  
তবে এবার জানা গেল, ছোট্ট রাহাকে নিয়েই আলিয়া-রণবীরের অশান্তি। প্রথমে রাহার মুখে ‘বাবা’ না কি ‘মা’, কোন ডাক শোনা যাবে সেই নিয়েই সমস্যা। আলিয়া নিশ্চিত ছিলেন, রাহার প্রথম ডাক হবে ‘মা’।

রাহাকে নিয়ে আগেও ভাট ও কাপুর পরিবারে খুনসুটির কথা শোনা গিয়েছে। রণবীরের মা নীতু কাপুর ও আলিয়ার মা সোনি রাজদানের মধ্যে একপ্রস্ত ঝগড়া হয়েছে রাহা আগে মাকে ডাকবে না কি বাবাকে, সেই নিয়ে।  

তবে অবশেষে কথা ফুটেছে রাহার মুখে। আর প্রথমেই মাকে ডেকেছে ছোট্ট রাহা। সম্প্রতি এক সাক্ষাৎকারে আলিয়া বলেন, ‘‘আমার আর রণবীরের মধ্যে প্রায় দিনই ঝামেলা হত রাহা কাকে আগে ডাকবে তাই নিয়ে। আমি বলতাম, “‘মাম্মা’ বলবে ও, রণবীর বলত না, ‘পাপা’। একদিন আমি আর রাহা একা বসে আছি। ও নিজের মতো খেলছে। তখনই বলে, ‘মাম্মা’। শোনামাত্রই ফোন বার করে রেকর্ড করি সেই মুহূর্তটা। ওকে বলি, এক্ষুনি যেটা বললে, বলো। প্রথম বার আধো আধো ভাবে বললেও পরের বার স্পষ্ট ‘মাম্মা’ বলে ডাকে ও।

 


একুশে সংবাদ/এসএস

Link copied!