AB Bank
ঢাকা রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এ কাজ আমি কোনো দিনই করতে চাই না: পূজা চেরি


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০১:৩৫ এএম, ২২ সেপ্টেম্বর, ২০২৪
এ কাজ আমি কোনো দিনই করতে চাই না: পূজা চেরি

একটি প্রসাধনী কোম্পানির অনুষ্ঠানে সম্প্রতি শুভেচ্ছাদূত হিসেবে যোগ দিয়েছিলেন ঢাকাই সিনেমার নায়িকা পূজা চেরি। সেখানে তাকে আধুনিক ও কিছুটা খোলামেলা পোশাকে দেখা যায়।

শুধু তাই নয়, কড়া রূপসজ্জায় পূজার চেহারাতেও আসে বেশ পরিবর্তন। আর এতেই বাধে বিপত্তি। সেই অনুষ্ঠান থেকে পূজার বেশ কিছু ছবি ও ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে। এরপর তাকে নিয়ে শুরু হয় নতুন চর্চা।

May be an image of 1 person and jewelleryNo photo description available.

মেকাপের কারণে চেহারায় পরিবর্তন আসায় নেটিজেনরা মনে করেছেন, প্লাস্টিক সার্জারি করেছেন পূজা চেরি! সামাজিক মাধ্যমজুড়ে এমন জল্পনা চাউর হয়েছে। এছাড়াও ফেসবুকে শেয়ার করা নায়িকার নতুন মেকাপের ছবি দেখে মন্তব্যের ঘরেও একই দাবি করেন নেটিজেনরা।

অনেকে লেখেন, প্লাস্টিক সার্জারির আগেই নাকি সুন্দর ছিল পূজা চেরি! বিষয়টি নিয়ে বেশ অবাক হয়েছেন পূজা। যা করেননি তা নিয়ে আলোচনা হওয়াতে খানিকটা বিব্রত হচ্ছেন বলেও জানান এই নায়িকা।

No photo description available.No photo description available.

এই ছবি দেখে সামাজিক মাধ্যমজুড়ে জল্পনা চাউর হয় প্লাস্টিক সার্জারি করেছেন পূজা চেরি!এ প্রসঙ্গ নিয়ে পূজা বলেন, ‘ফেসবুকে মানুষের মন্তব্যে অনেক অবাক হয়েছি। আমি সার্জারি করিনি, জেনে বুঝে কেন আমি নিজের ক্ষতি করব। প্লাস্টিক সার্জারির ফলাফল ভালো নয়, আমি জানি। এ কাজ কোনো দিনই করতে চাই না।’

তিনি আরও বলেন, ‘বয়সের পরিবর্তনে চেহারার পরিবর্তনের ছাপ মুখে পড়ে। তাছাড়া মেকআপেও চেহারার পরিবর্তন হয়। ওইদিন অনুষ্ঠানে আমি কিছুটা ভিন্ন মেকআপ করেছিলাম। ফলে ছবিতে আমার বয়সের পরিবর্তন লেগেছে। আর তাতেই এত সব কাহিনি।’

এদিকে কাজের সূত্রে পূজাকে জাজ মাল্টিমিডিয়ার নতুন একটি সিনেমা দেখা যাবে বলে জানা গেছে।

 

 

একুশে সংবাদ/এসএস

Link copied!