AB Bank
ঢাকা রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নায়কদের প্রতি কৃতজ্ঞতা জানালেন কারিনা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০১:৪৪ এএম, ২২ সেপ্টেম্বর, ২০২৪
নায়কদের প্রতি কৃতজ্ঞতা জানালেন কারিনা

অভিনয়জীবনের ২৫ বছর পার করছেন কারিনা কাপুর খান। দীর্ঘ ক্যারিয়ারে অনেক সফল ও দর্শকপ্রিয় ছবি উপহার দিয়েছেন বলিউডের এ নামজাদা অভিনেত্রী। অভিনয় করেছেন সমসাময়িক সব তারকার সঙ্গেই। আবার সাম্প্রতিক সময়ে নারীপ্রধান চরিত্রেও নিজেকে প্রমাণ করছেন দক্ষতার সঙ্গে।

ক্যারিয়ারের ২৫ বছর উপলক্ষে আয়োজিত একটি অনুষ্ঠানে হাজির হয়েছেন কারিনা। সেখানে নিজের সহশিল্পী তথা নায়কদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন অভিনেত্রী। কারিনা মনে করেন, সহশিল্পীদের সহযোগিতা ছাড়া এত দূর আসতে পারতেন না। অভিনেত্রী বলেন, “আমার অনেক ছবির সাফল্যের জন্য সহশিল্পীদের কৃতিত্ব দিতেই হবে।

অভিনয়শিল্পীরা একে-অপরের কর্মশক্তি বাড়িয়ে দেন। ‘যব উই মেট’, ‘ওমকারা’ কিংবা ‘থ্রি ইডিয়টস’-এর মতো অসাধারণ ছবিগুলোর কথা যদি বলি, আমরা বরাবরই একে-অপরকে সহযোগিতা করেছি। তাই সহশিল্পীদের প্রতি কৃতজ্ঞতা জানানোর এই সুযোগটা আমি হাত ছাড়া করতে চাই না। আমার ক্যারিয়ারের অসাধারণ ছবিগুলোর সব সহশিল্পীকে ধন্যবাদ।

অনুষ্ঠানে বিশাল ভরদ্বাজের ‘ওমকারা’ ছবি নিয়ে একটি অজানা তথ্যও জানান কারিনা। এই ছবিতে অভিনয় করে তিনি গর্বিত। জানালেন, ছবিটি মুক্তির পর নিজ উদ্যোগে একটি বিশেষ প্রদর্শনীর আয়োজন করেছিলেন। যেখানে মণি রত্নমের মতো প্রথম সারির নির্মাতাদের আমন্ত্রণ জানিয়েছিলেন কারিনা।

নিজের অভিনয় নিয়ে কারিনা এতটাই উচ্ছ্বসিত ছিলেন যে তিনি চেয়েছেন, সেটা নির্মাতারাও দেখুক। যদিও প্রদর্শনী শেষে তাঁর চেয়ে সাইফ আলি খানের

প্রশংসাই বেশি শুনেছেন! কারিনা বলেন, ‘আমি সবাইকে ডেকেছিলাম আমার প্রশংসা করার জন্য, অথচ হঠাৎ দেখলাম তাঁরা সবাই সাইফের কথা বলছে।’

 

 

একুশে সংবাদ/এসএস

Link copied!