AB Bank
ঢাকা সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দরজা খুলতেই সামনে ক্যাটরিনা, অপ্রস্তুত সালমান!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০২:২৭ পিএম, ২৩ সেপ্টেম্বর, ২০২৪
দরজা খুলতেই সামনে ক্যাটরিনা, অপ্রস্তুত সালমান!

ক্যাটরিনা কাইফ ও সালমান খান, সোশ্যাল মিডিয়ায় বারবরই আলোচনায় থাকেন বলিউডের অন্যতম চর্চিত জুটি। দীর্ঘদিনের সম্পর্কে থাকায় এখনও তাদেরকে নিয়ে সংবাদমাধ্যমে নিয়মিত বিভিন্ন শিরোনামে সংবাদ প্রচার হয়। দুজনের সম্পর্ক নিয়ে ভক্তদের আগ্রহেরও কমতি ছিল না। যদিও তাদের সম্পর্ক পূর্ণরূপ পায়নি।

 

 

কারণ অভিনেত্রীর জীবনে আগমন ঘটেছিল অন্য এক পুরুষের। তিনি রণবীর কাপুর। পরবর্তীতে সেই সম্পর্ক থেকেও বেড়িয়ে যান ক্যাটরিনা। গলায় মালা দেন ভিকি কৌশলের। তবে ক্যাটরিনা সবচেয়ে বেশি আলোচিত ছিলেন সালমানকে নিয়েই। বিয়ের পরও এখনও প্রাক্তন প্রেমিককে নিয়ে নানা প্রশ্নের মুখে পড়তে হয় তাকে।

যদিও ক্যাটরিনা ও সালমান খানের সম্পর্কের গল্প সিনেমার মতোই। যা শুনে রীতিমত অবাক হন ভক্তরাও। তাদের প্রথম দেখার গল্প কম বেশি সকলের জানা।

সালমান খানের বাড়ি গ্যালাক্সিতে প্রথম ক্যাটরিনাকে দেখেছিলেন অভিনেতা। অর্পিতার জন্মদিনে অভিনেত্রী নিমন্ত্রণ পেয়েছিলেন। গ্যালাক্সিতে ঢুকে বাড়িটা ঘুরে দেখছিলেন তিনি। সেই সময় অজান্তেই সালমান খানের ঘরে ঢুকে পড়েন।

সিনেমার মতো, সালমানও নাকি তখন নিজ বাথরুম থেকে বেরিয়েছিলেন। হঠাৎ বের হয়েই ক্যাটকে ঘরে দেখে চমকে যান তিনি। পাল্টা ক্যাটরিনাও অবাক হয়ে যান। বুঝতে পারেন না সেই সময় তার ঠিক কী করা উচিত। এরপরই দুজনের জানা-পরিচয়। বাড়ে যোগাযোগ। সালমান স্থির করেন, ক্যাটরিনাকে বলিউডে অভিষেক করাবেন। সেখান থেকেই এই জুটির যাত্রা শুরু।

যদিও ক্যাটরিনা ও সালমান খানকে নিয়ে বহু জল্পনা এখনও রয়েছে। মাঝে শোনা গিয়েছিল, দুজনের মধ্যে দূরত্ব বেড়েছে। তবে সেই জল্পনা মিথ্যা প্রমাণ করে দিয়ে নিজের বিয়ের পরপরই সালমানের সঙ্গে টাইগার থ্রি’র ছবির শুটিংয়ে ব্যস্ত হয়ে যান ক্যাটরিনা।

 

একুশে সংবাদ/ঢা.প./সাএ

 

Link copied!