AB Bank
ঢাকা সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

‘মিস ইউনিভার্স ইন্ডিয়া’র মুকুট জয় করলেন রিয়া


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:০৮ পিএম, ২৩ সেপ্টেম্বর, ২০২৪
‘মিস ইউনিভার্স ইন্ডিয়া’র মুকুট জয় করলেন রিয়া

গতকাল (২২ সেপ্টেম্বর) রাজস্থানের জয়পুরে বসেছিল ‘মিস ইউনিভার্স ইন্ডিয়া’র জমকালো আসর। সেই আসর থেকেই বেছে নেয়া হয় বিজয়ীকে। ১৯ বছর বয়সি রিয়া সবাইকে তাক লাগিয়ে মুকুট ছিনিয়ে নেন।

ভারতীয় প্রতিনিধি রিয়াকে বিজয়ের মুকুট পরিয়ে দেন ‘মিস ইউনিভার্স ইন্ডিয়া ২০১৫’ বিজয়ী উর্বশী রাউতেলা। এই বিজয় রিয়ার কাছে অনেক বড় পাওয়া।

মিস ইউনিভার্স ইন্ডিয়া‍‍`র মুকুট জয় করলেন রিয়া

আবেগী হয়ে মঞ্চে দারুণ উচ্ছ্বসিত ছিলেন তিনি। অভিব্যক্তি প্রকাশ করে ভারতীয় সংবাদ সংস্থা এএনআই-কে রিয়া সিং বলেন, ‘আজ মিস ইউনিভার্স ইন্ডিয়া ২০২৪’-এর মুকুট জয় করেছি। আমি খুবই কৃতজ্ঞ। এই অবস্থানে পৌঁছানোর জন্য অনেক কাজ করেছি। এই মুকুটের জন্য নিজেকে যথেষ্ট যোগ্য বলে মনে করতে পারি। আমি পূর্বের বিজয়ীদের দ্বারা খুব অনুপ্রাণিত হয়েছি।’

‘মিস ইউনিভার্স ইন্ডিয়া ২০২৪’-এর বিচারকের দায়িত্ব পালন করেন বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা। বিজয়ের পর রিয়াকে তাজমহল মুকুট পরিয়ে দেন এই অভিনেত্রী। এ সময় আশা প্রকাশ করে তিনি বলেন— ‘এ বছর মিস ইউনিভার্সের মুকুট ছিনিয়ে আনবে ভারত।’

‘মিস ইউনিভার্স ২০২৪’ প্রতিযোগিতায় প্রথম রানার আপ নির্বাচিত হয়েছেন প্রাঞ্জল প্রিয়া, দ্বিতীয় রানার আপ নির্বাচিত হয়েছেন ছাবি ভার্গ। তৃতীয় ও চতুর্থ অবস্থানে রয়েছেন— সুস্মিতা রায় ও রূপফুজানো হুইসো।
Rhea Singha crowned Miss Universe India 2024
রিয়া ২০২২ সালে গুজরাটের মহাত্মা গান্ধী ইন্টারন্যাশনাল স্কুল থেকে পড়াশোনা করেছেন। তিনি পারফর্মিং আর্টসে স্নাতক ডিগ্রি অর্জন করেন। রিয়া জনপ্রিয় ব্যবসায়ী ব্রিজেশ সিংহের মেয়ে। তার বাবা-মা দু’জনেই রিয়ার স্বপ্ন এবং ক্যারিয়ারের জন্য সাপোর্ট করেছেন। খুব অল্প বয়স থেকেই মডেল হিসেবে কাজ শুরু করেন রিয়া। ১৬ বছর বয়সে ডিভা‍‍`স মিস টিন গুজরাট এবং ১৭ বছর বয়সে মিস টিন আর্থ ২০২৩-এর মতো প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন এবং দুটি শিরোপাই জয় করেছিলেন।
 

একুশে সংবাদ/এনএস

Link copied!