AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্যারিস ফ্যাশন উইকে আলিয়া-ঐশ্বরিয়ার গ্ল্যামারের দাপট


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০২:৫১ পিএম, ২৪ সেপ্টেম্বর, ২০২৪
প্যারিস ফ্যাশন উইকে আলিয়া-ঐশ্বরিয়ার গ্ল্যামারের দাপট

প্যারিস ফ্যাশন উইকে এবার বলিউডের জয়জয়কার। বি-টাউনের গ্ল্যামারে মুগ্ধ দুনিয়া। অভিনেত্রী ঐশ্বর্য রাই এবং আলিয়া ভাট ফ্যাশন গালার রেড কার্পেটে যোগ দিয়েছেন, তাঁদের সৌন্দর্য্যে তারকাখচিত ইভেন্টের স্টাইল এবং গ্ল্যামার আরও এক ধাপ বেড়ে গিয়েছিল।

 

 

ল’রিয়ালের প্রতিনিধি হিসেবে হাজির হয়েছিলেন এই দুই অভিনেত্রী। রেড কার্পেটে হাঁটার সময় দুজনেই মাথা ঘুরিয়ে দিয়েছিলেন সকলের, কমনীয়তা সঙ্গে দৃঢ় ব্যক্তিত্ব সব মিলিয়ে নজরকাড়া ছিল দুই বলি-ডিভার লুক।

ল’রিয়াল পরিবারে নতুন আসা আলিয়াকে কালো অফ শোল্ডার জাম্প স্যুটের সঙ্গে মেটালিক সিলভার বাস্টিয়ারে উজ্জ্বল দেখাচ্ছিল। মেকআপ হিসেবে তিনি ঠোঁটে হালকা গোলাপি রঙের লিপস্টিক পরেছিলেন। ওয়েট হেয়ার লুকে তাকে আরও আকর্ষণীয় দেখাচ্ছিল। প্যারিসের রানওয়েতে পা রেখেই আলিয়া হাত নাড়েন, হাসেন এবং দর্শকদের ফ্লাইং কিস দেন।

 

অন্যদিকে, দীর্ঘদিনের এই ব্যান্ডের মুখ ঐশ্বরিয়া ঢিলেঢালা সাটিনের লাল গাউন এবং গাঢ় লাল লিপস্টিক পরে চমক দিয়েছেন। তার লম্বা ট্রেলটি সবার দৃষ্টি আকর্ষণ করেছিল কারণ এতে ল’রিয়ালের ট্যাগলাইন ‘উই আর ওয়ার্থ’ লেখা ছিল।

সেপ্টেম্বরে আলিয়া ও ঐশ্বরিয়ার সঙ্গে লৎরিয়াল প্যারিসের গ্লোবাল অ্যাম্বাসেডর হিসেবে যোগ দিয়েছিলেন। এত বড় ব্যান্ডের মুখ হয়ে ওঠার খবর প্রকাশ্যে আসতেই অভিনেত্রী তার উত্তেজনা ভাগ করে নিয়েছিলেন।

এক বিবৃতিতে আলিয়া বলেছিলেন, ‘ল’রিয়াল প্যারিস পরিবারে যোগ দিতে পেরে এবং শক্তিশালী নারীদের কমিউনিটির একজন হতে পেরে আমি রোমাঞ্চিত। আমি নিজে নানাভাবে আমার ত্বক ও চুলের যত্ন রাখি, আর ল’রিয়াল প্যারিস সেই কাজ দীর্ঘ দিন ধরে করে আসছে। আমি ল’রিয়াল প্যারিসকে তার এই দারুণ উদ্ভাবন এবং সৌন্দর্য শিল্পে শ্রেষ্ঠত্বের প্রতিশ্রুতির জন্য প্রশংসা করি।’

 

একুশে সংবাদ/ঢা.প./সাএ

 

Link copied!