AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নির্মাতা রাফাত আটক মধ্যরাতে


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৩:১৫ পিএম, ২৪ সেপ্টেম্বর, ২০২৪
নির্মাতা রাফাত আটক মধ্যরাতে

তরুণ ও প্রতিভাবান নাট্য নির্মাতা রাফাত মজুমদার রিংকু। দর্শকদের মাঝে জনপ্রিয়তা অর্জন করেছেন টেলিভিশন নাটক এবং ওয়েব সিরিজ নির্মাণের মাধ্যমে।

এদিকে (২৩ সেপ্টেম্বর) রাতে গুলশান থানা এলাকা থেকে সন্দেহভাজন হিসেবে তাকে আটক করা হয়। গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদ আলম আটক করার বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

রিংকুর আটকের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে এক আবেগঘন পোস্ট দিয়েছেন অভিনেতা খায়রুল বাসার। তিনি লিখেছেন, ‘আমি বিশ্বাস করি এবং আমি জানি, নির্মাতা রাফাত মজুমদার রিংকু কখনো কারোর ক্ষতির কারণ হতে পারে না।’

পোস্টের শেষে বলেন, ‘যদি রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়ে সে আটক হয়ে থাকে; তাহলে এই পরিবর্তিত সময়ে সকলের উচিত যার যার অবস্থান থেকে এমন পদক্ষেপের প্রতিবাদ করা। দ্রুত নির্মাতা রিংকুকে মুক্তি দেওয়া হোক।’

প্রসঙ্গত, রাফাত মজুমদার নির্মিত কাজগুলো সাধারণত নতুন ধাঁচের এবং সমসাময়িক সামাজিক বাস্তবতার প্রতিফলন ঘটায়। তরুণদের মধ্যে তিনি বিশেষভাবে জনপ্রিয় কারণ তার গল্প বলার ধরন এবং বিষয়বস্তু দর্শকদের আকৃষ্ট করে।

তিনি বিভিন্ন ধরনের নাটক নির্মাণ করে থাকেন, যেমন রোম্যান্স, থ্রিলার এবং সামাজিক সমস্যা নির্ভর গল্প। তার নির্মাণে ক্যামেরার কাজ, পরিচালনা এবং গল্পের গভীরতা বেশ প্রশংসিত।

 

একুশে সংবাদ/ঢা.প./সাএ

 

Link copied!