AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এবার নতুন রূপে হাজির হলেন সাদিয়া আয়মান


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৪:৩৬ পিএম, ২৪ সেপ্টেম্বর, ২০২৪
এবার নতুন রূপে হাজির হলেন সাদিয়া আয়মান

বাংলাদেশের জনপ্রিয় তারকা সাদিয়া আয়মান এবার খবরের শিরোনাম হলেন নতুন এক লুকে হাজির হয়ে। সোশ্যাল মিডিয়ায় তার নতুন লুকের ছবি পোস্ট করতে না করতেই ইন্টারনেটে শুরু হয়েছে ব্যাপক আলোচনা। অনেকে ধারণা করছেন, এটি সাদিয়া আয়মানের নতুন বড় কোন কাজের শুটিং।

ফেসবুকে সাদিয়া আয়মানের পেজে গতকাল পোস্ট করা ছবিতে তাকে দেখা যাচ্ছে মডার্ন লুকে, যেখানে তার চোখে ছিল বেগুনি সানগ্লাস আর সাথে ম্যাচিং করা একটি স্টাইলিশ স্মার্টফোন। ছবিটিতে ফুটে উঠেছে তার নতুন ফ্যাশন সেন্স, যা ভক্তদের মধ্যে সৃষ্টি করেছে নতুন উন্মাদনার। আর তার হাতে থাকা ফোনটির ফ্ল্যাগশিপ-মানের ডিজাইনও যেন তার লুকের সঙ্গে অসাধারণভাবে মানিয়ে গেছে।

গতকাল পোস্ট করা ছবিটিতে ইতিমধ্যে বেশকিছু কমেন্ট এসেছে। মারুফ হোসেন নামের একজন কমেন্ট করেছেন, “মনে হচ্ছে সাদিয়া আয়মানের লাইফ বেশ স্মুথ ফিলে চলছে আজকাল”। অনেকেই আবার বলছেন, সাদিয়া আয়মানের এমন লুক আগে কখনো দেখেননি তারা।

এই বিষয়ে সাদিয়া আয়মানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, “আমি সম্প্রতি খুব ইন্টারেস্টিং একটি কাজ করেছি, যা আমার জন্য ছিল সম্পূর্ণ নতুন একটি অভিজ্ঞতা। নিজেকে নতুনভাবে উপস্থাপন করতে পারাটা সব সময়ই আনন্দদায়ক, বিশেষ করে যখন তা দর্শকদের কাছে নতুন কিছু নিয়ে আসে। আমি এখনই এ সম্পর্কে কিছু বলতে চাচ্ছি না। আমার দর্শকরাও সবসময় আমাকে নতুন নতুন রূপে দেখতে চায়, তাই তাদের জন্য নতুন এক সারপ্রাইস নিয়ে আসছি শীঘ্রই। আশা করছি, আমার এই নিউ লুক তাদের ভালো লাগবে।

একুশে সংবাদ/ এস কে

Link copied!