AB Bank
ঢাকা বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

‘তোফাজ্জলের শেষ ভাত’ নাটক নির্মাণ


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:০৮ পিএম, ২৫ সেপ্টেম্বর, ২০২৪
‘তোফাজ্জলের শেষ ভাত’  নাটক নির্মাণ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফজলুল হক মুসলিম হলে চোর সন্দেহে তোফাজ্জল হোসেনকে পিটিয়ে হত্যার ঘটনায় সারাদেশ উত্তাল হয়। ফেসবুকে বিচারের দাবিতে সাধারণ মানুষেরা দলে দলে পোস্ট দিচ্ছেন। থেমে নেই বিনোদন জগতের তারকারাও। পিটিয়ে হত্যার ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৮ ছাত্রকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। এবার তাকে নিয়ে নির্মাণ হচ্ছে একটি নতুন নাটক।

তোফাজ্জলকে নিয়ে নাটক নির্মাণ করছেন খলিলুর রহমান কচি। নাটকটির নাম ‘তোফাজ্জলের শেষ ভাত’। এরই মধ্যে আফতাব নগরের বিভিন্ন লোকেশনে নাটকটির শুটিং হয়েছে। এখন চলছে সম্পাদনার কাজ। এতে তোফাজ্জলের চরিত্রে অভিনয় করেছেন ‘হা-শো’খ্যাত ইমরান।

ইমরান বলেন, ‘ঘটনাটা জানার পর আমি মানসিকভাবে ভেঙে পড়েছিলাম। একজন নিরাপরাধ মানসিক ভারসাম্যহীন মানুষকে ভাত খাইয়ে কিভাবে ছাত্ররূপী অমানুষরা খুন করতে পারে! মনে হয়েছে আমার পেশাগত দিক থেকে তোফাজ্জলের জন্য কিছু করা উচিত। তাই নাটকটি করেছি।’ শিগগিরই নাটকটি ইমরানের ‘হা-শো’ নামের ইউটিউব চ্যানেলে দেখা যাবে।
 
উল্লেখ্য, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফজলুল হক মুসলিম হলে মানসিক ভারসাম্যহীন যুবক তোফাজ্জলকে পিটিয়ে হত্যার ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৮ ছাত্রকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। পাশাপাশি ওই ৮ জনের আবাসিক সিটও বাতিল করেছে হল প্রশাসন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!