AB Bank
ঢাকা বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এবার টার্কি রানওয়ে ইউনিভার্স এবং ক্যাবালেরো ইউনিভার্সের ইনভিটেশন পেলো মডেল রিফাত


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৭:১১ পিএম, ২৫ সেপ্টেম্বর, ২০২৪
এবার টার্কি রানওয়ে ইউনিভার্স  এবং ক্যাবালেরো ইউনিভার্সের ইনভিটেশন পেলো মডেল রিফাত

বাংলাদেশকে আন্তর্জাতিক অঙ্গনে প্রথম থেকেই একের পর এক সফলতা এনে দিচ্ছে বাংলাদেশের তরুণ ফ্যাশন মডেল রিফাত। তার এক্সট্রা অর্ডিনারি ট্যালেন্ট এর মাধ্যমে বাংলাদেশকে প্রথম বারের মতো মিস্টার ইউনিভার্স এর দ্বিতীয় রানার্স আপ এর মুকুট এনে দিয়েছে ফ্যাশন মডেল রিফাত।

তিনি আন্তর্জাতিক অঙ্গনে কাজ এর মাধ্যমে তার কাজ এর স্বীকৃতিও পাচ্ছেন। মিস্টার ইউনিভার্স ২০২৪ এর বাংলাদেশের প্রতিনিধিত্ব করে ছিনিয়ে এনেছেন ২য় রানার আপের মুকুট! 

এ বিষয়ে রিফাত বলেন, এবার ‍‍`মিস্টার ইউনিভার্সের আসর বসেছিল ভারতের লক্ষ্ণৌতে। চূড়ান্ত ফলাফলে আমি সেরা ০৩ এর একজন। প্রথমবারের মতো বাংলাদেশ অংশ নিলো মিস্টার ইউনিভার্সে, তাও আমার হাত ধরে। তাই আমি চেষ্টা করেছি সর্বোচ্চ পরিশ্রম দিয়ে আমার দেশের মুখ উজ্জ্বল করতে।‍‍` 

প্রসঙ্গত, রিফাত গত মাসে অনুষ্ঠিত ভারতের সম্মানজনক ‍‍`মুম্বাই ফ্যাশন উইক‍‍` এবং ‍‍`ল্যাকমে একাডেমি সল্ট লেক প্রেজেন্টস ফ্যাশনোভা সিজন ৫ এর অংশগ্রহণ করেছেন। এ ছাড়া সম্প্রতি আন্তর্জাতিক ব্র্যান্ডের সঙ্গেও একাধিক কাজ করার দুর্দান্ত সুযোগ পেয়েছেন। রিফাত মডেলিং শুরু করেন ২০১৯ এর এবং ২০২২ এর ‍‍`মিস্টার অ্যান্ড মিস ফটোজেনিক বিজয়ের মধ্য দিয়ে সফলতার যাত্রা শুরু করেন।

একুশে সংবাদ/ এস কে

Link copied!