AB Bank
ঢাকা শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মঞ্চ ছাড়ার ঘোষণা অঞ্জন দত্তের


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৬:৪৪ পিএম, ২৬ সেপ্টেম্বর, ২০২৪
মঞ্চ ছাড়ার ঘোষণা অঞ্জন দত্তের

পশ্চিমবঙ্গের বিখ্যাত শিল্পী, অভিনেতা ও নির্মাতা অঞ্জন দত্ত অসংখ্য জনপ্রিয় গানের স্রষ্টা। সিনেমায় অভিনয় কিংবা নির্মাণের ঝলকানিতেও মুগ্ধ করেছেন দর্শক। মঞ্চেও রেখেছেন সমান দাপট। হঠাৎ তাকে নিয়ে কেন কথা? কারণ বুধবার রাতে আচমকা এক বার্তা দিলেন তিনি। মঞ্চ নাটকের একটি পোস্টার ফেসবুকে পোস্ট করে লিখেছেন, ‘আমার শেষ নাটক’!

আর তাতেই যেন কপালে ভাঁজ পড়লো অঞ্জন ভক্তদের! কী হলো প্রিয় অঞ্জনের, নানা প্রশ্নবানে মুহূর্তেই ভরে গেল অঞ্জনের সেই পোস্টের মন্তব্য ঘর! কেন এমন সিদ্ধান্ত- অনুসারীদের এমন প্রশ্নের সোজাসাপ্টা উত্তরও দিয়েছেন অঞ্জন।

কলকাতার একটি সংবাদমাধ্যমকে এ নিয়ে অঞ্জন বলেন, “নভেম্বরে যখন নাটকটা করব ৭১ বছর বয়স হয়ে যাবে। আমি নিজেকে শুধু পরিচালক হিসাবে দেখি না। নাটকে নিজে অভিনয় করি। ৭১ বছর বয়স হচ্ছে বলে যে আমি ছবি করা বন্ধ করছি তা নয়। মঞ্চে দাঁড়িয়েই গানের শো করছি। কিন্তু নাটক করতে গেলে শারীরিক দিক থেকে যে পরিশ্রম করতে হয়, সেটা আমি ৭১ বছর বয়সের পর পারব বলে মনে হচ্ছে না। তাই ভাবলাম, সিদ্ধান্তটা নিয়ে নিই।”

অঞ্জন স্পষ্ট জানান, ‘আরো একটা লেয়ার’ নাটকটিই হতে যাচ্ছে তার প্রোডাকশনে শেষ নাটক। এবং চলতি বছরের নভেম্বর থেকে আগামি বছরের আগস্টে শেষ হবে এটি। এরমধ্যে কোথায় প্রদর্শনী হবে, সব বিস্তারিত পরে জানাবেন বলেও জানান।

শেষ নাটকের ঘোষণায় বহু অঞ্জন অনুসারী আবেগাপ্লুত হয়ে পড়েছেন। মন্তব্যের ঘরে বহুজন তাদের মতামত জানাচ্ছেন। বেশীরভাগেরই মন্তব্য, ‘শেষ বলোনা দাদা, মন কাঁদে’!


একুশে সংবাদ/চে.আ./সাএ

 

Link copied!