AB Bank
ঢাকা শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বৃষ্টির মাঝে উষ্ণতা ছড়াচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী সাফা কবির


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১০:০৫ পিএম, ২৬ সেপ্টেম্বর, ২০২৪
বৃষ্টির মাঝে উষ্ণতা ছড়াচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী সাফা কবির

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাফা কবির। নিজের অভিনয় দক্ষতা দিয়ে যেমন দর্শকদের মন জয় করে নিয়েছেন। ঠিক সেভাবেই অসংখ্য নাটক ভক্ত-অনুরাগীদের উপহার দিয়েছেন। তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমেও বেশ সক্রিয়। নিজের ভালো লাগা খারাপ লাগার বিষয়গুলো শেয়ার করে থাকেন।

এদিকে এই মেঘলা দিনে বৃষ্টি বিলাশ করতে সবারই ভালো লাগে। আর যদি পছন্দের তারকারা বৃষ্টি বিলাসের ছবি ভক্তদের মাঝে শেয়ার করে তাহলে তো চাঁদ হাতে পাওয়ার মতো অবস্থা হয়ে যায়।

1 জন-এর একটি ছবি হতে পারে1 জন এবং হাসছে-এর একটি ছবি হতে পারে

সাফা করিব সামাজিক যোগাযোগ মাধ্যমে বৃষ্টি বিলাসের কিছু ছবি ভক্ত-অনুরাগীদের মাঝে শেয়ার করেছেন। যেখানে ক্যাপশনে একটি কবিতা শেয়ার করেছেন, ‘অল্প অল্প মেঘ থেকে, হালকা হালকা বৃষ্টি হয়। ছোট্ট ছোট্ট গল্প থেকে,ভালোবাসার সৃষ্টি হয়।’

রিমঝিম বৃষ্টির মাঝে বাঙালি ঘরানায় আলতা হাতে খোলা চুলে উষ্ণতা ছড়াচ্ছেন সাফা কবির। যেখানে আবেগময়ী রূপে ভক্ত-অনুরাগীদের মাঝে ধরা দিয়েছেন। বৃষ্টির প্রতিটি ফোটা যেন সাফার শরীরে হীরার মতো ঝলক দিচ্ছে।খোলা চুল নো মেকআপ লুক কানে দুল আর কাজল কালো মায়াবী চোখের চাহনি ভক্তদের মনে দাগ কেটেছে। এখানে অভিনেত্রীকে বাঙালি সাজে বেশ মানিয়েছে।

1 জন এবং হাসছে-এর একটি ছবি হতে পারে1 জন এবং হাসছে-এর একটি ছবি হতে পারে

সাফা কবিরকে তার ভক্ত-অনুরাগীরা বৃষ্টির মাঝে দেখে বেশ প্রশংসা করেছেন। আয়ান আরিফ নামে একজন লিখেছেন, ‘বরাবরই বৃষ্টি ও তুমি আমার কাছে প্রিয়। তোমার চোখের চাহনি আমার মনে কেড়ে নিয়েছে।’ইমন নামে আরেকজন লিখেছে, ‘তুমিও পারবে সে যোগ্যতায় স্রষ্টা পাঠায় পৃথিবীতে, জ্বলে উঠো আমিও পারি সে আত্মবিশ্বাসের দাবিতে।’ রণির ভাষ্য, ‘বৃষ্টির মাঝে তোমাকে দেখে আরও বেশি সুন্দর লাগছে, তোমার নাটকগুলো আমার ভালো লাগে খুব।’

1 জন-এর একটি ছবি হতে পারে1 জন এবং হাসছে-এর একটি ছবি হতে পারে

প্রসঙ্গত, আশফাক বিপুলের এয়ারটেলের একটি বিজ্ঞাপনচিত্রে অভিনয়ের মাধ্যমে সাফা কবির মিডিয়া জগতে পা রাখেন। এরপর প্রাণ পিনাট বার ও প্যারাসুট নারকেল তেলের বিজ্ঞাপন চিত্রে অভিনয় করেন। ‘অল টাইম দৌড়ের উপর’ টেলিফিল্মে অভিনয়ের মাধ্যমে অভিনেত্রী হিসেবে যাত্রা শুরু করেন।

 

একুশে সংবাদ/এসএস

 

 

 

Link copied!