AB Bank
ঢাকা শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ইনস্টাগ্রামে খোলামেলা পোশাকে জেসিয়া


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:২৮ পিএম, ২৭ সেপ্টেম্বর, ২০২৪
ইনস্টাগ্রামে খোলামেলা পোশাকে জেসিয়া

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় ২০১৭ সালের আসরে বিজয়ী হন জেসিয়া ইসলাম। সেরা সুন্দরী খেতাব পাওয়ার পরও শোবিজে নিজেকে প্রতিষ্ঠিত করতে পারেননি জেসিয়া।

নাটক, সিনেমা কিংবা মডেলিং কোনো জগতেই তার উল্লেখযোগ্য অবস্থান তৈরি হয়নি। উল্টো ব্যক্তিগত জীবনের নানা ঘটনায় হয়েছেন বিতর্কিত। জানা যায় ইউটিউবার সালমান মুক্তাদিরের সঙ্গে প্রেম ছিল জেসিয়ার।

সেই সম্পর্কের জেরে এক রাতে প্রকাশ্য রাস্তায় অনাকাঙ্ক্ষিত ঘটনারও জন্ম দেন তারা। যা নিয়ে নেট দুনিয়ায় সমালোচনার ঝড় উঠেছিলো। বর্তমানে অল্পস্বল্প মডেলিং করেন জেসিয়া ইসলাম। আর সময় দেন ইনস্টাগ্রামে।

সোশ্যাল এই প্ল্যাটফর্মে নানারকম ছবি শেয়ার করে মাতিয়ে রাখেন ভক্ত-অনুরাগীদের। তার ইনস্টা অ্যাকাউন্টে ১৩ লাখের বেশি অনুসারী রয়েছে। আর সেখানেই বেশ খোলামেলা সাহসী পোশাকে অনুরাগীদের মাঝে ধরা দেন।

সম্প্রতি জেসিয়া  কিছু খোলামেলা পোশাকে ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। যেখানে তাকে সাহসী লুকে দেখা গেছেন। খোলা চুলে সাদা অন্তবাসে আবেদন ছড়াচ্ছেন তিনি। যা অনুরাগীদের মনে ঝড় তুলেছে।

ইনস্টাগ্রামে খোলামেলা জেসিয়া

লো মেকআপ লুক আর রোদের আবছা আলোতে জেসিকারে আরও আকর্ষণীয় করে তুলেছেন। আর চোখের চাহনিতে মায়া রয়েছে।

সাদা কালো ছবিতে হালকা আলোর ঝলকে মিষ্টি জেসিয়া। ভক্ত-অনুরাগীরা এ মডেলের রূপের বেশ প্রশংসা করেছে। একজন ভক্ত লিখেন, ‘এতো আগুন ছড়াচ্ছো, সামনে ভালো কিছু আসতে চলেছে নাকি।’ আরেকজনের বলেন, ‘অনেক সুন্দর লাগছে।’

উল্লেখ্য, মডেলিং ও নাটকে অভিনয়ের পাশাপাশি দুটি চলচ্চিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে জেসিয়া ইসলামকে। ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনায় নির্মিত মনস্তাত্ত্বিক থ্রিলার চলচ্চিত্র ‘দরদ’ এ জেসিয়া ইসলাম অতিথি শিল্পী হিসেবে অভিনয় করেছেন। ছবিটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান ও সোনাল চৌহান। এদিকে ‘মাসুদ রানা-৯’ ছবিতে এজেন্ট চরিত্রে অভিনয় করেছেন।

 

 

একুশে সংবাদ/যাবিদ

Link copied!