AB Bank
ঢাকা শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

স্থগিত হওয়া জাল‍‍` ব্যান্ডের কনসার্ট আজ


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০২:৫০ পিএম, ২৮ সেপ্টেম্বর, ২০২৪
স্থগিত হওয়া জাল‍‍` ব্যান্ডের কনসার্ট আজ

নিরাপত্তাজনিত কারণে স্থগিত হওয়া পাকিস্তানের জনপ্রিয় জাল ব্যান্ডের কনসার্ট নিয়ে আবারও নতুন সিদ্ধান্ত নিয়েছে আয়োজকরা। শনিবার (২৮ সেপ্টেম্বর) বিকাল ৩টায় যমুনা ফিউচার পার্কে স্থগিত হওয়া কনসার্টটি অনুষ্ঠিত হবে। শনিবার (২৭ সেপ্টেম্বর) মাঝরাতে কনসার্টের আয়োজকরা এ ঘোষণা দেন।

এর আগে শুক্রবার রাজধানীর পূর্বাচল ৩০০ ফিট এক্সপ্রেসওয়ের ঢাকা এরিনায় এই ওপেন কনসার্টটি হওয়ার কথা ছিল। শেষ মুহূর্তে জানানো হয়, বৃষ্টির কারণে শো স্থগিত করা হয়েছে। শনিবার বিকেল ৩টায় যমুনা ফিউচার পার্কের নিচতলায় একটি ভেন্যুতে এই শো অনুষ্ঠিত হবে।

এর আগে শুক্রবার সন্দ্যায় এক সংবাদ সম্মেলনে আয়োজক প্রতিষ্ঠান অ্যাসেনের ফাউন্ডার ও সিইও আনন্দ চৌধুরী বলেন, ‘জালের কনসার্ট স্থগিত হওয়ার পেছনে মূলত আবহাওয়া একটা ফ্যাক্ট। তাছাড়া পুলিশি কিছু বাধাও ছিল। প্রশাসনও চাচ্ছিল না, এমন পরিস্থিতিতে কনসার্টটা হোক। দর্শকদের নিরাপত্তার একটা ইস্যু আছে। তাই পুলিশ বাধা দিয়েছে। সব মিলিয়ে আমরা কনসার্ট স্থগিত করতে বাধ্য হয়েছি।’

দীর্ঘ ১৪ বছরের বিরতি ভেঙে ঢাকায় গান গাইতে এসেছে পাকিস্তানের জয়নপ্রিয় এই ব্যান্ডদলটি। জালের ‘আদাত’ অ্যালবামের ২০ বছর পূর্তি ও বাংলাদেশের ব্যান্ড ভাইকিংসের ২৭ বছর পূর্তি উদযাপনী এই কনসার্টে গাওয়ার কথা রয়েছে অর্থহীন ব্যান্ডের।

একুশে সংবাদ/চে.ট./সাএ

Link copied!