AB Bank
ঢাকা মঙ্গলবার, ০১ অক্টোবর, ২০২৪, ১৬ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নিজেকে বিয়ে করা টিকটকারের রহস্যজনক মৃত্যু


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১১:৪৭ এএম, ১ অক্টোবর, ২০২৪
নিজেকে বিয়ে করা টিকটকারের রহস্যজনক মৃত্যু

নিজেই নিজেকে বিয়ে করে বিশ্বজুড়ে আলোচনা সৃষ্টি করা তুরস্কের প্রভাবশালী কনটেন্ট ক্রিয়েটর কুবরা আইকুত মারা গেছেন। গত ২৩ সেপ্টেম্বর মৃত্যু হয়েছে তার। মৃত্যুকালে ২৬ বছর বয়স হয়েছিল এই তরুণীর। তবে তার মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। সর্বশেষ এই টিকটকারের ভিডিওতে নিজের ঘর পরিষ্কার করতে দেখা গেছে। টিকটক ও ইন্সটাগ্রামের মতো প্ল্যাটফরমে কুবরার ৩ মিলিয়নের ওপরে ফলোয়ার রয়েছে।

২০২৩ সালে পাত্র ছাড়া বিয়ের কারণ হিসেবে জানিয়েছিলেন, নিজের জন্য যোগ্য পাত্র খুঁজে না পাওয়া এমন কাজ করেছেন তিনি। নিজেকে বিয়ের অনুষ্ঠানে একটি সাদা পোশাক এবং টিয়ারা পরেছিলেন কুবরা। শুধু তাই নয়; অনুষ্ঠানে ফুলের তোড়া হাতে গাড়িতে করে উল্লাস করে এগিয়ে যান তিনি।

এ ছাড়া সাদা পোশাকে বার্গার খেয়ে মজা করতে করতে নিজেকে ‘নার্ভাস ব্রাইড’ বলে বর্ণনা করার একটি ক্লিপ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল।

মজার টিকটক করে লোক হাসানোর এই মেয়েটির মৃত্যুতে তার অনুসারীরা সোশ্যাল হ্যান্ডেলে প্রতিক্রিয়া জানিয়েছেন। ইস্তাম্বুলে কুবরার মরদেহ উদ্ধারের পর মৃত্যুর রহস্য উদঘাটনে তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনাস্থল থেকে একটি সুইসাইড নোট পাওয়া গেছে।

কুবরা আইকুতের রেখে যাওয়া নোটে লেখা রয়েছে, ‘আমি আমার নিজ ইচ্ছায় লাফ দিয়েছি। কেননা, আমি আর বাঁচতে চাই না। ফিস্টিকের যত্ন নিন। জীবনে সবার কাছেই ভালো ছিলাম আমি। কিন্তু কখনো নিজের কাছে ভালো হতে পারিনি। এই ভালো মানুষ হিসেবে বেঁচে থাকা কিছুই দেয়নি আমাকে। জীবনে স্বার্থপর হোন। তাতে খুশি হবেন আপনি।’

তিনি লিখেছেন, ‘কয়েকদিন ধরে সংগ্রাম করছি, যা কেউ খেয়াল করেনি। আমি চলে যাচ্ছি, কারণ আমি নিজেকে ভালোবাসি এবং একবারের জন্য নিজেকে নিয়ে ভাবতে চাই। কুবরা আইকুত, আমি দুঃখিত। আপনি খুব অবাক, তাই না। আমার ফোন পাসওয়ার্ড 145723.”

প্রসঙ্গত, তুর্কির প্রভাবশালী কনটেন্ট ক্রিয়েটর কুবরা আইকুত নিজেকে বিয়ে করে ভাইরাল হয়েছিলেন। নিজেকে বিয়ের সময় সাদা পোশাক এবং টিয়ারা পরেছিলেন তিনি। পাত্র ছাড়া বিয়ের ব্যাপারে জানিয়েছিলেন, নিজের জন্য যোগ্য পাত্র খুঁজে পাচ্ছেন না। অনুষ্ঠানে ফুলের তোড়া হাতে গাড়িযোগে উল্লাস করতে দেখা গেছে তাকে।


একুশে সংবাদ/ এস কে

Link copied!