AB Bank
ঢাকা সোমবার, ০৭ অক্টোবর, ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

খ্যাতিমান গায়ক আদনান সামি মা হারালেন


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:১১ পিএম, ৭ অক্টোবর, ২০২৪
খ্যাতিমান গায়ক আদনান সামি মা হারালেন

বলিউডের জনপ্রিয় গায়ক আদনান সামি। যদিও তিনি একজন পাকিস্তানি। কিন্তু পাকাপাকি ভাবে ভারতে এসে সম্পূর্ণ নিজেস্ব প্রতিভার জোড়ে বলিউডে নাম কামিয়েছেন গায়ক। সম্প্রতি গায়কের মা বেগম নওরিন সামি খানের মৃত্যুর খবর প্রকাশ করে সামাজিক মাধ্যমে এই দুঃসংবাদ দেন গায়ক নিজেই।

সোমবার ( ৭ অক্টোবর) সকালে সামাজিক মাধ্যমে এই দুঃসংবাদ দেন গায়ক নিজে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৭ বছর।  তবে কী কারণে তার মায়ের মৃত্যু হয়েছে, তা অবশ্য প্রকাশ করেননি আদনান সামি।

এক খোলা চিঠিতে মায়ের মৃত্যুতে আবেগঘন বার্তা দেন এই গায়ক। মায়ের ছবি পোস্ট করে আদনান লেখেন, ‍‍`দুঃখের সঙ্গে জানাচ্ছি, আমার মা বেগম নওরিন সামি খান আর নেই। আমাদের পরিবার গভীর শোকাহত। তিনি এমন একজন ছিলেন, যাকে আজীবন সকলে মনে রাখবেন। মায়ের স্পর্শ, ভালোবাসা খুব মিস করব। আমার মায়ের আত্মার শান্তি কামনা করবেন।‍‍`

গায়কের পোস্টে ভক্তরাও তার পরিবারের প্রতি সমবেদনা জানান। আদনান যাতে এই শোক দ্রুত কাটিয়ে উঠতে পারেন, সেই প্রার্থনাও করেন তার অনুরাগীরা।

আদনান সামির বলিউডের শেষ গান ছিল গান ‍‍`ভর দো ঝোলি মেরি‍‍`। সালমান খানের ২০১৫ সালের ব্লকবাস্টার ‍‍`বাজরাঙ্গি ভাইজান‍‍`-এর ওই গানটি সুপারহিট হয়েছিল। খুব শীঘ্রই আবার এই গায়ক বলিউডে কামব্যাক করছেন বলেও খবর এসেছে। জানা গেছে, আসন্ন মিউজিক্যাল হরর সিনেমা ‍‍`কাসুর‍‍`-এ একটি রোমান্টিক গান গাইবেন আদনান সামি।

 

একুশে সংবাদ/ঢা.প./সাএ

 

Link copied!