AB Bank
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ২ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

১৫ নভেম্বর ‘দরদ’ নিয়ে ফিরছেন শাকিব


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৯:০৪ পিএম, ১৮ অক্টোবর, ২০২৪
১৫ নভেম্বর ‘দরদ’ নিয়ে ফিরছেন শাকিব

গত ঈদুল আজহায় সবশেষ বড়পর্দায় দেখা গিয়েছিল ঢালিউড সুপারস্টার শাকিব খানকে। টালিগঞ্জের নায়িকা মিমি চক্রবর্তীর বিপরীতে তুফান সিনেমায় পর্দা কাঁপিয়েছিলেন তিনি। সিনেমায় আরও ছিলেন মাসুমা নাবিলা। এর মাঝে ব্যবসা ও বিপিএলে দলের মালিকানা নিয়ে ব্যস্ত সময় পার করেছেন শাকিব। তবে বিরতি ভেঙে ফের বড় পর্দায় আসছেন তিনি। আগামী ১৫ নভেম্বর তার নতুন সিনেমা ‘দরদ’ মুক্তি পাচ্ছে। এতে শাকিবের বিপরীতে আছেন বলিউড অভিনেত্রী সোনাল চৌহান।

শুক্রবার (১৮ অক্টোবর) সামাজিক যোগাযোগমাধ্যমে দুপুর সাড়ে ৩টায় দরদ সিনেমার একটি পোস্টার আপলোড করেন শাকিব। সেখানে বার্তা দেন, ১৫ই নভেম্বর শুধু বাংলাদেশই নয়, বিশ্বব্যাপী মুক্তি পাচ্ছে তার নতুন ছবি।

১৫ নভেম্বর বিশ্বব্যাপী শাকিব খানের ‍‍`দরদ‍‍`

ইতোমধ্যে দরদ সিনেমার টিজার মুক্তি পেয়েছে। সাইকো-থ্রিলার ধাঁচের গল্পে তৈরি ছবির সেই টিজার নজর কাড়ে। ১ মিনিট ৩০ সেকেন্ডের টিজারে শাকিবের সঙ্গে বলিউড নায়িকা সোনাল চৌহানের রসায়ন নিয়ে আলোচনা হয়। এই সিনেমার একটি গানের ৪৫ সেকেন্ডের এক ঝলকও দেখেছেন নেটিজেনরা।

উল্লেখ্য, শাকিব-সোনাল ছাড়া আরও ছবিতে আরও অভিনয় করেছেন পায়েল সরকার, বিশ্বজিৎ চক্রবর্তী, রাজেশ শর্মা, এলিনা শাম্মী, ইমতু রাতিশ, রাহুল দেব, অলোক জৈন ও সাফা মারিয়াসহ আরও অনেকে।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!